Top

পাবনায় সাংবাদিককে মারধরের প্রতিবাদে পাবিপ্রবি সাংবাদিকদের মানববন্ধন

০২ জুলাই, ২০২৪ ৬:২২ অপরাহ্ণ
পাবনায় সাংবাদিককে মারধরের প্রতিবাদে পাবিপ্রবি সাংবাদিকদের মানববন্ধন
পাবনা প্রতিনিধি :

পাবনায় কালের কণ্ঠের জেলা প্রতিনিধি প্রবীর কুমার সাহাকে মারধরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকবৃন্দ। মঙ্গলবার (২ জুলাই) সকাল ১১টায় এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নাজমুল হুদা শিথিলের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি আবদুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সোহেল এবং অর্থ সম্পাদক মিন শাহরিয়ার নিলয়।

প্রেসক্লাবে সভাপতি তাঁর বক্তব্যে বলেন, গতকালকে কালের কণ্ঠের পাবনা প্রতিনিধি প্রবীর সাহার ওপর যে ন্যাক্কারজনক হামলা হয়েছে আমরা তাঁর নিন্দা জানাই। আমরা প্রশাসনের কাছে অনুরোধ জানাবো এই হামলার সাথে জড়িতদের অবিলম্বে শাস্তির আওতায় আনা হোক। আগামীদিনে পাবনা শহরের কোন সাংবাদিকের ওপর কেউ যেন হাত তুলতে না পারে সে ধরনের শাস্তি দেওয়া হোক

সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, যেকোন সাংবাদিকদের ওপর হামলা করা মানে সারাদেশের সাংবাদিকদের ওপর হামলা করা। প্রবীর সাহার ওপর যে হামলা হয়েছে সেটি আমাদের সকলকে ব্যথিত করেছে। আমরা তীব্র নিন্দা জানাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন পাবিপ্রবি বসুন্ধরা শুভসংঘের সাধারণ সম্পাদক শ্রী তন্ময় কুমার, প্রচার সম্পাদক ফিজ্জুল মাহিন সহ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

এএন

শেয়ার