Top

শেরপুরে যুবলীগের সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধন

০৩ জুলাই, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ
শেরপুরে যুবলীগের সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধন
শেরপুর প্রতিনিধি :

শেরপুর জেলা যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ জুলাই) দুপুরে শহরের মাধবপুর উৎসব কমিউনিটি সেন্টারে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা যুবলীগের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় সহ সম্পাদক মো. মনিরুজ্জামান পিন্টু।

এ সময় তিনি বলেন, নতুন যুব নেতৃত্ব অবশ্যই আসতে হবে, সেই নতুন নেতৃত্বকে প্রতিষ্ঠিত করতে হবে, চরিত্রবান, আদর্শিক, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে নতুন নেতৃত্বকে যুবলীগে আনতে হবে। আমি বিশ্বাস করি উক্ত কাজটিই যুবলীগের নেতৃবৃন্দ করবেন।

তিনি আরো বলেন, প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের মধ্য দিয়ে যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক পরশ-নিখিলের মত আদর্শিক কর্মী বাহিনী যুবলীগে গড়ে উঠবে। বিভিন্ন ভাবে স্বাধীনতা বিরোধী শক্তি, রাজাকার-আলবদররা যখন যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশে যুব সমাজকে ভুল পথে ধাবিত করছিল সেই যুব সমাজকে সংগঠিত করে দেশ উন্নয়নের কাজে লিপ্ত করার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মণি ভাইকে দায়িত্ব দিয়ে ছিলেন একটি যুব সংগঠন গড়ে তুলতে। আর সেই দায়িত্ব শহীদ শেখ ফজলুল হক মণি সঠিক ভাবে পালন করে ছিলেন বলেই আজকের যুবলীগ একটি সুসংগঠিত যুব সংগঠন।

শেরপুর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব বলেন, আমরা যদি এই সদস্য সংগ্রহ কাজটি সঠিক ভাবে করি তাহলে আমি বিশ্বাস করি শেরপুর জেলার কোন অঞ্চলেই যুবলীগের কর্মী বিহীন থাকবে না। আমরা যারা আওয়ামী লীগের মিছিল-মিটিং করি, আন্দোলন-সংগ্রাম করি, যারা আওয়ামী পরিবারের সন্তান, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি, দেশকে যারা ভালোবাসে শুধু মাত্র তাদেরকেই আমরা যুবলীগের প্রাথমিক সদস্য করবো।

এ সময় শেরপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য প্রকৌশলী আবদুল্লাহ আল আমিন, কেন্দ্রীয় সদস্য মহিউদ্দিন রানা আহবায়ক কমিটিতে পদ প্রত্যাশি যুবনেতারা বক্তব্য প্রদান করেন। বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সারা দেশজুড়ে এই কার্যক্রম চলছে।

এসকে

শেয়ার