Top

চাঁদপুরে সমাজকল্যাণ মন্ত্রীর চেক বিতরণ

০৫ জুলাই, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ
চাঁদপুরে সমাজকল্যাণ মন্ত্রীর চেক বিতরণ
চাঁদপুর প্রতিনিধি :

সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন জাতীয় সমাজ কল্যাণ পরিষদের আর্থিক অনুদানের চেক প্রদান করেছেন সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কল্যাণে ও দারিদ্র বিমোচনে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করার ফলে দেশের অসহায় মানুষজন উপকৃত হচ্ছে। ভূমিহীনদের ঘর করে দিয়েছে তাদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দিয়েছে।

এদিন ক্যান্সার কিডনি রোগের চিকিৎসার আর্থিক সাহায্য ও সমাজ কল্যাণ মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, সাংস্কৃতিক সংগঠন ও ক্রীড়া সংগঠনের মাঝে চেক বিতরণ করা হয়।

(৬ জুন শুক্রবার) বিকেল ৪ টায় মন্ত্রীর বাসভবনে চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক বসির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসিন আরাফাত,সদর উপজেলা নিবার্হী অফিসার সাখাওয়াত জামিল সৈকত, জেলা সমাজ কল্যাণ কর্মকর্তা নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট হুমায়ূন কবির সুমন সহ সংশ্লিষ্ট দপ্তরের স্থানীয় কর্মকর্তাবৃন্দ।

এদিন ৫০ হাজার টাকা করে ৮ জন অসুস্থ, ২০ হাজার টাকা করে ১৫ টি মসজিদ ২০ হাজার টাকা করে ১০ টি মন্দির,৫০ হাজার টাকা করে ৪৬ টি সাংস্কৃতিক সংগঠন,৫০ হাজার টাকা করে জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ২০টি ক্লাব এবং ৫০ হাজার টাকা করে ১৪টি এতিমখানার চেক প্রদান করা হয়েছে।

এসকে

শেয়ার