Top

রূপালী ব্যাংকের যশোর কর্পোরেট শাখায় গ্রাহক সচেতনতা সপ্তাহ উদ্বোধন

০৭ জুলাই, ২০২৪ ৬:০৯ অপরাহ্ণ
রূপালী ব্যাংকের যশোর কর্পোরেট শাখায় গ্রাহক সচেতনতা সপ্তাহ উদ্বোধন

বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি ও কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের নির্দেশনা অনুযায়ী রূপালী ব্যাংক পিএলসি’র যশোর কর্পোরেট শাখায় গ্রাহক সচেতনতা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। ৭ জুলাই হতে ১১ জুলাই পর্যন্ত এ সচেতনতা সপ্তাহ চলবে।

রোববার (৭ জুলাই) রূপালী ব্যাংকের খুলনা বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক রোকনুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এর উদ্বোধন করেন।

এসময় তিনি বিশেষ গ্রাহক সমাবেশের প্রধান আলোচক হিসেবে অংশগ্রহণ করে গ্রাহক সচেতনতা সপ্তাহের উপকারিতা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে রোকনুজ্জামান বলেন, গ্রাহকরা ব্যাংকের প্রাণ। বাংলাদেশ ব্যাংকের এমন সময়োচিত কর্মসূচি গ্রহণ ব্যাংকার ও গ্রাহকদের সম্পর্ক আরও মজবুত করবে।

তিনি আরও বলেন, গ্রাহকরা সচেতন হলে ব্যাংকে অনিয়ম ও ভুলের মাত্রা উল্লেখযোগ্য হারে কমে আসবে এবং ব্যাংকিং ব্যবস্থা সুশৃঙ্খল থাকবে।

রোকনুজ্জামান বলেন, রূপালী ব্যাংক উত্তম সেবা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

রূপালী ব্যাংক পিএলসি’র যশোর কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মো: শহীদুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন যশোর জোনাল অফিসের ম্যানেজার ও উপ-মহাব্যবস্থাপক প্রকাশ কুমার সাহা ও শাখার সম্মানিত গ্রাহকবৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন শাখার গ্রাহকগণ, বিভিন্ন সামাজিক ও মিডিয়া ব্যক্তিত্বরা।

বিএইচ

শেয়ার