Top

শেরপুরে ১৩৩ বোতল ভারতীয় মদসহ আটক ১

০৮ জুলাই, ২০২৪ ৬:২৮ অপরাহ্ণ
শেরপুরে ১৩৩ বোতল ভারতীয় মদসহ আটক ১
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ী থেকে প্রায় ৬ লক্ষাধিক টাকা মূল্যের অবৈধ ভারতীয় ১৩৩ বোতল মদ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৮জুলাই) সকালে উপজেলার পোড়াগাও ইউনিয়নের ধুপাকুরা বাজার এলাকায় একটি সাদা রঙের প্রাইভেটকার থেকে এসব মদ আটক করা হয়। এ সময় মাদক কারবারি মোকছেদ আলীকে (৩৮) আটক করে পুলিশ। ‌মোকছেদ আলী নালিতাবাড়ী উপজেলার শিমুলতলা গ্রামের মো. হাছান আলীর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর ডিবির এসআই সাইফুল মালেক এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি টিম সোমবার সকালে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী ধুপাকুরা এলাকায় অভিযান চালায়।

এ সময় সাদা রঙের একটি প্রাইভেট কার আটক করে তল্লাশি চালিয়ে ভারতীয় সিগনেচারসহ বিভিন্ন ব্রান্ডের ১৩৩ বোতল মদ উদ্ধার করা হয়। সেই সাথে মাদক কারবারি মোকছেদ আলীকে আটক করে পুলিশ। তবে তার সঙ্গীরা দৌড়ে পালিয়ে যায়। অবৈধভাবে আমদানি নিষিদ্ধ এসব মদ ভারত হতে পাচার করে এনে দেশের বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি নাঈম মোহাম্মদ নাহিদ বলেন, গ্রেপ্তারকৃত মোকসেদ আলী সীমান্ত এলাকা হতে মদ ক্রয় করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকারোক্তিতে জানিয়েছে। এ ঘটনায় নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত মাদক কারবারি মোকসেদ আলীকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

এসকে

শেয়ার