Top

নিখোঁজের ২৭ দিন পর মিলল যুবকের কঙ্কাল

০৮ জুলাই, ২০২৪ ৬:০৩ অপরাহ্ণ
নিখোঁজের ২৭ দিন পর মিলল যুবকের কঙ্কাল
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের বাঁশখালীতে নিখোঁজের ২৭ দিন পর সাইফুল আজম ইরফান (২৯) নামে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক প্রবাসী যুবকের কঙ্কাল পাহাড় থেকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৭ জুলাই) বিকেলে স্থানীয়রা সাধনপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব পাহাড়ি এলাকায় গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় কঙ্কাল দেখতে পেয়ে ইরফানের পরিবারকে খবর দেন।

পরে ঘটনাস্থলে গিয়ে ইরফানের পিতা আবদুল জলিল গায়ের পোশাক দেখে তার ছেলের লাশ শনাক্ত করেন। আবদুল জলিলের দাবি, কেউ তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১১ জুন দুপুরে জোহরের নামাজ আদায় করতে বাড়ি থেকে বের হয় ইরফান। এরপর আর বাড়িতে ফেরেননি তিনি। পরে তাকে কল করা হলে তাঁর মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। একপর্যায়ে ইরফানের আর কোনো খোঁজখবর না পেয়ে বাঁশখালী থানায় সাধারণ ডায়েরি করেন ইরফানের পিতা আবদুল জলিল।

এ বিষয়ে জানতে চাইলে রামদাস মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তপন কুমার বাগচী বলেন, আমরা তো এক ঘন্টা খোঁজাখুঁজি করে কোথাও লাশ বা কঙ্কাল দেখতে পাইনি। তবে ইরফানের পরিবারের একজন জানিয়েছে তাদের ছেলের কাপড় চোপড় ও গাছে ঝুলন্ত অবস্থায় একটি কঙ্কালের সন্ধান পাওয়া গেছে।

বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, সাধনপুর পূর্ব পাহাড়ি এলাকায় এক ব্যক্তির কঙ্কাল দেখার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

এএন

শেয়ার