Top

মিডল্যান্ড ব্যাংকের মাধবদী উপশাখা নতুন ঠিকানায়

০৮ জুলাই, ২০২৪ ৭:৪৭ অপরাহ্ণ
মিডল্যান্ড ব্যাংকের মাধবদী উপশাখা নতুন ঠিকানায়

মিডল্যান্ড ব্যাংক পিএলসি’র নরসিংদীর মাধবদী উপশাখা নতুন ঠিকানায় স্থানান্তর করা হয়েছে।

সোমবার (৭ জুলাই) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ আহসান-উজ জামান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্থানান্তরিত উপ শাখাটির উদ্বোধন করেন। এসময় মাধবদী পৌরসভার মেয়র মোশারফ হেসেন প্রধানসহ (মানিক) এলাকার অন্যান্য বিশিষ্ট ব্যবসায়ী ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্থানান্তরিত উপশাখাটিতে সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবার পাশাপাশি একটি ক্যাশ রিসাইকেল মেশিন (সিআরএম) স্থাপন করা হয়েছে। যার মাধ্যমে গ্রাহকরা ব্যাংকিং সময়সূচির পরও টাকা জমা ও উত্তলন করতে পারবেন।

মাধবদী পৌর ভবনে অবস্থিত ব্যাংকের পুরাতন উপশাখাটি এখন থেকে বিল কালেকশন সেন্টার হিসাবে পরিচালিত হবে। ফলে গ্রাহকরা পৌরসভার বিভিন্ন ধরনের বিলসমূহ প্রদান করতে পারবেন।

অনুষ্ঠানে ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশনস বিভাগের প্রধান মোঃ রাশেদ আকতার, জেনারেল সার্ভিস বিভাগের প্রধান নুকুল চন্দ্র দেবনাথ, ব্যাংকের নরসিংদী শাখার ম্যানেজার মাহামুদুল হাসান, এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান ইমরান আল হাবিব, রিটেল সেলস ডিপার্টমেন্টের প্রধান মোঃ আশরাফুল ইসলাম, ব্যাংকের পাচরুখী শাখার ম্যানেজার মোঃ আব্দুল বারীক, মাধবদী উপ শাখার ম্যানেজার মনির হোসেনসহ ব্যাংকের অন্যান্য নির্বাহী ও কর্মকর্তাগণ।

এছাড়াও ব্যাংকের গ্রাহক, শুভনুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

বিএইচ

শেয়ার