Top

দেশসেরা উপজেলা চেয়ারম্যানের পুরস্কার পেলেন ফেনীর শুসেন

১১ জুলাই, ২০২৪ ৩:১৮ অপরাহ্ণ
দেশসেরা উপজেলা চেয়ারম্যানের পুরস্কার পেলেন ফেনীর শুসেন
ফেনী প্রতিনিধি :

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্যে বিশেষ অবদান রাখায় দেশ সেরা উপজেলা চেয়ারম্যানের পুরস্কার পেলেন ফেনীর শুসেন চন্দ্র শীল।

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বৃহস্পতিবার (১১ জুলাই) রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন তাঁর হাতে এ পুরস্কার তুলে দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জাতীয় পর্যায়ে ৯ ক্যাটাগরির মধ্যে ৫ ক্যাটাগরিতে ফেনী সদর উপজেলা চেয়ারম্যান শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হয়েছে।

বিগত এক বছরে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্যর বিভিন্ন সূচকে লক্ষ্যমাত্রার বিপরীতে অর্জন, উদ্ভাবনী উদ্যোগ, উপজেলা প্রশাসন ও পরিষদের ভূমিকা বিবেচনা করে সারা দেশে শ্রেষ্ঠ উপজেলা নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

এব্যাপারে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাচ্ছে আমাদের স্বাস্থ্যসেবা কার্যক্রম।

তিনি আরও বলেন,আন্তরিক ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে।তিনি আমাকে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করায়। কৃতজ্ঞতা জানাই ফেনী সদর আসনের সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারীর প্রতিও।

এছাড়া পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শুসেন চন্দ্র শীল বলেন,তাঁর এ পুরস্কার অর্জন ফেনী সদর উপজেলার মানুষের ভালোবাসা আর সহযোগিতার ফল।

এ অর্জনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ন রশিদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাহেদা হোসেন চৌধুরী এবং স্থানীয় মাঠ পর্যায়ের সব কর্মকর্তা-কর্মচারীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে তিনি বলেন, এর অংশীদার ফেনী জেলা প্রশাসক, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাই।

অন্যদিকে সেবার এবং অর্জনের এ ধারা অব্যাহত থাকুক এ প্রত্যাশা ফেনীবাসীর।

এসকে

শেয়ার