Top

কাভার্ডভ্যানে বাসের ধাক্কায় প্রাণ গেল বিএনপি নেতার

১২ জুলাই, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ
কাভার্ডভ্যানে বাসের ধাক্কায় প্রাণ গেল বিএনপি নেতার
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মো. কামরুল আলম (৪৮) নামে এক বিএনপি নেতা নিহত হয়েছেন। শুক্রবার (১২ জুলাই) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া দক্ষিণ বাইপাস এলাকার চক্ষু হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুল আলম উপজেলার মঘাদিয়া ইউনিয়নের কাজীর তালুক গ্রামের মো. খোরশেদ আলমের পুত্র। তিনি মঘাদিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়কের দায়িত্ব পালন করছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বাড়ির অদূরে (বড়তাকিয়া বাইপাস এলাকায়) একটি বাস থেকে নেমে সড়কের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরলেন কামরুল আলম। এ সময় একটি দ্রুতগামী বাস আরেকটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি গাড়ির নিচে চাপা পড়েন। এ ঘটনায় বাসে থাকা অন্তত ২০ জন যাত্রী আহত হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী আব্দুল আউয়াল জানান, সকাল আনুমানিক ৮টার দিকে মহাসড়কের চট্টগ্রামমুখী লাইনে সড়কের পাশে হেঁটে বাড়ি ফিরছিলেন কামরুল আলম। এ সময় একটি দ্রুতগতির বাস কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে তিনি তাতে চাপা পড়ে গুরুতর আহত হন। এসময় আহত হয় বাসে থাকা যাত্রীরাও। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে কামরুল আলমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর জানান, মো. কামরুল আলম নামের একজন রাস্তা পার হওয়ার সময় একটি বাস আরেকটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে তাতে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। কাভার্ডভ্যান ও বাস জব্দ করে পুলিশ হেফাজতে রাখা আছে

এএন

শেয়ার