Top

আইনমন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে দুই গ্রুপের সংঘর্ষ

১২ জুলাই, ২০২৪ ৬:২০ অপরাহ্ণ
আইনমন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে দুই গ্রুপের সংঘর্ষ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আইনমন্ত্রী আনিসুল হককে স্বাগত জানাতে গিয়ে পৌরসভা মেয়র ও উপজেলা চেয়ারম্যান গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে দশটায় ট্রেনে নিজ সংসদীয় এলাকায় আসেন আনিসুল হক।

পরে তাকে স্বাগত জানাতে বিশাল শোডাউন নিয়ে পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল এবং নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মনির হোসেন আখাউড়া রেলস্টেশনে উপস্থিত হয়।

এসময় মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করেন পৌরসভার মেয়র। এরপর কসবার উদ্দেশ্যে গাড়িতে করে চলে যান মন্ত্রী। স্টেশনের বাহিরে বের হলে পৌরসভা মেয়র এবং উপজেলা চেয়ারম্যান গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। আখাউড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মো. মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়নসহ বেশ কয়েকজন আহত হন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মনির হোসেন অভিযোগ করেন, তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর মন্ত্রী তাঁর নিজ সংসদীয় এলাকায় আসায় ফুলের তোড়া নিয়ে উপস্থিত হন। তিনি যেন তোড়া দিতে না পারেন সেজন্য বাধার সৃষ্টি করা হয়। এক পর্যায়ে স্টেশনের কাছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল সহ তার লোকজন হামলা করে। পরে তিনি একটি মার্কেটে গিয়ে আত্মরক্ষা করেন।

উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু জানান, সবাই একই দলের লোক। নিজেদের মধ্যে ধাক্কাধাক্কি হইতে পারে, এটা বিশাল কিছু না। এখানে তাদের মধ্যে কোনো গ্রুপিং নাই। মন্ত্রীকে ফুলের তোড়া দেওয়া নিয়ে কোনো বাধা সৃষ্টি হয় নাই।

এএন

শেয়ার