Top

১৯ কেজি গাজাসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

১৪ জুলাই, ২০২৪ ৯:৫২ অপরাহ্ণ
১৯ কেজি গাজাসহ যুবলীগ নেতা গ্রেপ্তার
ফেনী প্রতিনিধি :

১৯ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ফেনীর যুবলীগ নেতা মো. আবুল কালাম সোহেলকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় আবুল কালামের সাথে অন্য আরেকজন মাদক কারবারিকেও গ্রেপ্তার করা হয়। শনিবার (১৩ জুলাই) গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সোহেল ফেনী পৌর যুবলীগের উপ প্রচার সম্পাদক ও সদর উপজেলার মধুপুর গ্রামের আবুল বাশারের ছেলে ও অপর মাদক কারবারি আব্দুল মতিন (৪২) নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতীপুর গ্রামের মৃত নুরুল আলমের ছেলে।

র‌্যাব-৬ জানায়, একটি মাইক্রোবাসে করে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বর বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনির সামনে মাদক বেচাকেনা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় তাঁদের একটি আভিযানিক দল।

ওই সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাইক্রোবাস নিয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তল্লাশি করে ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজা ছাড়াও গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়।

র‌্যাব-৬ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। উদ্ধারকৃত মালামাল সহ গ্রেপ্তারদের কাশিয়ানী থানায় হস্তান্তর করা হয়েছে।

এএন

শেয়ার