Top

সোনাইমুড়ীতে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত

১৫ জুলাই, ২০২৪ ৭:৩৩ অপরাহ্ণ
সোনাইমুড়ীতে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে জসিম উদ্দিন (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। নিহতের বুকে একটি গুলি লেগেছে।

সোমবার (১৫ জুলাই) বিকেল পৌনে ৪টার দিকে আমিশাপাড়া ৩নং ওয়ার্ড সাতঘড়িয়া গ্রামের দিলু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত জসিম উদ্দিন কুমিল্লা জেলার মনু মিয়ার ছেলে। সে সাতঘড়িয়া গ্রামে তার নানার বাড়িতে থাকতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে এলাকায় একটি মোটরসাইকেল চুরি হয়। ওই ঘটনার জন্য একটি পক্ষ জসিমকে দায়ী করে। এ নিয়ে রোববার বিকেলে জসিমের সাথে তাদের বাকবির্তক হয়। এ ঘটনার জের ধরে সোমবার দুপুরে খাবার খেয়ে নিজের শয়নকক্ষে যায় জসিম। এসময় একটি মোটরসাইকেল যোগে অজ্ঞাতনামা ৩জন সন্ত্রাসী তাদের বসত ঘরে প্রবেশ করে জসিমকে গুলি করে দ্রুত পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বজরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে মোটরসাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক দল কাজ করছে। ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ওসি আরও জানান, নিহত জসিম উদ্দিনের বিরুদ্ধে থানায় চুরির ঘটনায় একটি মামলা রয়েছে।

এএন

শেয়ার