Top

মির্জাপুরে অগ্নিকাণ্ডে ১৫ দোকান পুড়ে ছাই

১৬ জুলাই, ২০২৪ ৪:০৩ অপরাহ্ণ
মির্জাপুরে অগ্নিকাণ্ডে ১৫ দোকান পুড়ে ছাই
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় জুয়েলারি, ক্রোকারিজ, বস্ত্রালয়, মুদি- মনোহারী দোকানসহ মোট ১৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (১৬ জুলাই) মধ্যরাতে মির্জাপুর পৌরসদরের কালীবাড়ী রোডে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সকালে রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় নির্দিষ্টভাবে ক্ষয়ক্ষতির আর্থিক পরিমাণ অনুমান না করা গেলেও দেড় থেকে দুই কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা যায়, রাত আনুমানিক আড়াইটার দিকে এই আগুনের সূত্রপাত হলেও সাড়ে তিনটার দিকে আগুনের লেলিহান শিখা জনদৃষ্টিতে আসে। সংবাদ পেয়ে মির্জাপুর ও দেলদুয়ার ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট প্রায় ৩ ঘণ্টা চেষ্টা করে আগুনের ব্যাপকতা রোধ করতে সমর্থ হন।

অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত মাতৃবাসনালয় (ক্রোকারিজ) এর স্বত্বাধিকার নীল কমল দে বলেন, আগুন লাগার পর পল্লি বিদ্যুৎকে বারবার কল করা হলেও তারা সময়মতো বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেনি। তারা যথাসময়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করলে ক্ষয়- ক্ষতির পরিমাণ কমানো যেত।

মির্জাপুর ফায়ার সার্ভিসের উপ সহকারী স্টেশন কর্মকর্তা মতিউর রহমান বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এএন

শেয়ার