Top

সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর ইসরাফিলকে নাশকতার দায়ে গ্রেপ্তার

২৬ জুলাই, ২০২৪ ৩:৩৩ অপরাহ্ণ
সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর ইসরাফিলকে নাশকতার দায়ে গ্রেপ্তার
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নাশকতায় সম্পৃক্ত থাকার অভিযোগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাফিল প্রধানকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি থেকে তাকে আটক করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের পরিদর্শক আমিনুল ইসলাম জানান, ইসরাফিল প্রধান ডিবির হেফাজতে রয়েছেন।

স্থানীয় আওয়ামী লীগের এক নেতা নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে জানান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের মালিকানাধীন শীতল পরিবহনে অগ্নিসংযোগের ঘটনায় ইসরাফিলের জড়িত থাকার তথ্য রয়েছে। রাজনৈতিক জীবনের শুরু থেকেই বিএনপি করে আসছিলেন ইসরাফিল। ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে এক অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পা ছুঁয়ে আওয়ামী লীগে যোগ দেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও ২০২১ সালে অনুষ্ঠিত নাসিক নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে মাঠে দেখা যায় তাকে। ওই সময়ে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান বলেন, ইসরাফিল যেদিন আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিয়েছেন, ওই মঞ্চে আমিও ছিলাম। সংসদ নির্বাচন ও নাসিক নির্বাচনে তিনি আমাদের সঙ্গেই দলের জন্য মাঠে ছিলেন। বেশ কয়েকটি নাশকতার মামলায় আসামি ইসরাফিল। আওয়ামী লীগে যোগ দেওয়ার আগে কারাভোগ করেছেন একাধিকবার, তবে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেওয়ার পরে আর কারাভোগ করতে হয়নি তাকে। গত বছরের অক্টোবরে ইসরাফিলের ফের বিএনপিতে ফেরার তথ্য উঠে এলেও ইসরাফিল তা বরাবরই অস্বীকার করে এসেছেন।

পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম জানান, ইসরাফিলকে সম্প্রতি সংগঠিত নাশকতা-সহিংসতার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। তার বিরুদ্ধে এর আগেও একাধিক নাশকতার মামলা রয়েছে।

এসকে

শেয়ার