Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

সাজেকে চার শতাধিক পর্যটক আটকা

০৩ আগস্ট, ২০২৪ ১১:৪১ পূর্বাহ্ণ
সাজেকে চার শতাধিক পর্যটক আটকা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট ও মাচালংয়ে পাহাড়ি ঢলে বন্যার পানিতে সড়ক তলিয়ে যাওয়ায় খাগড়াছড়ি-সাজেক যান চলাচল বন্ধ রয়েছে। ফলে সাজেক ভ্যালিতে আটকা পড়েছেন প্রায় চার শতাধিক পর্যটক।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার ৩৪ জন পর্যটক সাজেকে ঘুরতে গেছেন। আগে থেকেই সেখানে আরও সাড়ে তিনশ পর্যটক ছিলেন। সব মিলে চার শতাধিক পর্যটক সেখানে আছেন। খাগড়াছড়ি সড়কের বাঘাইহাট ও কবাখালী সড়ক বন্যার পানিতে ডুবে আছে। সড়ক ডুবে থাকায় পর্যটকরা আটকা পড়েছেন। যারা আছেন তারা যাতে ভালো থাকেন, সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সকালে পানি কমে না এলে বিকালের অবস্থা দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে। এখন কেউ যাতে সাজেক ভ্রমণে না আসেন, তাদের সে পরামর্শ দিচ্ছি আমরা।

সাজেক রিসোর্ট মালিক সমিতির সহ-সভাপতি জয় ত্রিপুরা বলেন, শুক্রবার রাতে প্রায় ৪০০ পর্যটক সাজেকে অবস্থান করছেন। বাঘাইহাট ও কবাখালী সড়ক বন্যার পানিতে ডুবে যাওয়ায় এসব পর্যটক আটকা পড়েছেন। আশা করছি, শনিবার দুপুরের মধ্যে পানি সরে যাবে। তখন তারা ফিরতে পারবেন। যদি পানি সরে না যায়, তাহলে পর্যটকরা রুম সার্ভিস বাবদ এক হাজার ৫০০ টাকা দিয়ে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত থাকতে পারবেন।

এম পি

শেয়ার