Top

লালমোহনে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু

০২ সেপ্টেম্বর, ২০২৪ ৯:১৬ অপরাহ্ণ
লালমোহনে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু

ভোলার লালমোহন উপজেলার লর্ড হার্ডিঞ্জ ইউনিয়নে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে লর্ড হার্ডিঞ্জ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সৈয়দাবাদ গ্রামের মালবাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- সৈয়দাবাদ গ্রামের মো. মাকসুদুর রহমানের মেয়ে মোসা. রাবেয়া (৫) ও তার ভাই মো. রাজ্জাকের মেয়ে মোসা. খাদিজা বেগম (৭)। নিহতরা সম্পর্কে চাচাতো বোন।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, শিশু দুটিকে বাড়িতে রেখে তাদের মায়েরা স্থানীয় স্কুলে যান। এ সময় বাড়িতে খেলছিল রাবেয়া ও খাদিজা। একপর্যায়ে তারা দুজন খেলতে খেলতে বাড়ির পাশের পুকুরে পড়ে ডুবে যায়। কিছু সময় পর দুই শিশুকে কোথাও খুঁজে পাওয়া না গেলে বাড়ির পাশের পুকুরে খুঁজতে যান স্বজনরা। এ সময় শিশু খাদিজার দাদি রাবেয়া ও খাদিজাকে পুকুরের পানিতে ভাসতে দেখেন। তার চিৎকার শুনে অন্য স্বজনরা পুকুর থেকে রাবেয়া ও খাদিজাকে উদ্ধার করে লালমোহনের লর্ড হার্ডিঞ্জ ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে লালমোহন থানা পুলিশের ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, পানিতে ডুবে রাবেয়া ও খাদিজা নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বিএইচ

শেয়ার