Top
সর্বশেষ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেলো সেনাবাহিনী এলসির দায় পরিশোধে রিজার্ভ থেকে ডলার ব্যয় হচ্ছে না: গভর্নর অবৈধ বাংলাদেশি কর্মী‌দের নিয়মিতকরণ প্রক্রিয়া শুরু কর‌বে মালদ্বীপ ইসলামী ব্যাংককে প্রবাসীরা নিজের ব্যাংক হিসেবে বিবেচনা করে: চেয়ারম্যান বাংলাদেশকে ৫ বিলিয়ন ডলার ঋণ দেবে আইডিবি অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না: তারেক রহমান বাংলাদেশকে আরও ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ‘শেখ হাসিনা ভারতে কোন স্ট্যাটাসে আছেন, জানতে চায়নি ঢাকা’ বাংলাদেশে এডিবির নতুন কান্ট্রি ডিরেক্টর হোয়ে ইউন জিয়ং আগস্টে সিটি ব্যাংকের আমানত বেড়েছে রেকর্ড ৩০০০ কোটি টাকা

শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-১৭

০৯ সেপ্টেম্বর, ২০২৪ ৪:১৮ অপরাহ্ণ
শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-১৭
শেরপুর প্রতিনিধি: :
শেরপুর পৌর শহরের নবীনগর পাসপোর্ট অফিসের পাশে দু’টি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ শিশুসহ ১৭ জন আহত হয়েছেন। এই দুর্ঘটনায় এখন পর্যন্ত কোনো প্রাণহানি না ঘটলেও আহত কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।
সোমবার(৯ সেপ্টেম্বর) সাড়ে ৫ টার দিকে ওই দুর্ঘটনা আহতদের মধ্যে চারজন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আর ১২ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে শেরপুর শহরের নবীনগর পাসপোর্ট অফিসের পাশে বিকট শব্দে দুটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যান দুটি দুমড়েমুচড়ে যায়। পরে আশপাশের লোকজন এসে আহতদের গাড়ি থেকে বের করে হাসপাতালে নিয়ে যান।
শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, এখন পর্যন্ত কেউ মারা যায়নি। তবে আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এম পি
শেয়ার