Top
সর্বশেষ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেলো সেনাবাহিনী এলসির দায় পরিশোধে রিজার্ভ থেকে ডলার ব্যয় হচ্ছে না: গভর্নর অবৈধ বাংলাদেশি কর্মী‌দের নিয়মিতকরণ প্রক্রিয়া শুরু কর‌বে মালদ্বীপ ইসলামী ব্যাংককে প্রবাসীরা নিজের ব্যাংক হিসেবে বিবেচনা করে: চেয়ারম্যান বাংলাদেশকে ৫ বিলিয়ন ডলার ঋণ দেবে আইডিবি অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না: তারেক রহমান বাংলাদেশকে আরও ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ‘শেখ হাসিনা ভারতে কোন স্ট্যাটাসে আছেন, জানতে চায়নি ঢাকা’ বাংলাদেশে এডিবির নতুন কান্ট্রি ডিরেক্টর হোয়ে ইউন জিয়ং আগস্টে সিটি ব্যাংকের আমানত বেড়েছে রেকর্ড ৩০০০ কোটি টাকা

শেরপুরে দুই মহল্লাবাসীর সংঘর্ষে নিহত ২, আহত ১০

১০ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৩২ অপরাহ্ণ
শেরপুরে দুই মহল্লাবাসীর সংঘর্ষে নিহত ২, আহত ১০
শেরপুর প্রতিনিধি :

শেরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই মহল্লাবাসীর মধ্যে সংঘর্ষে মিজানুর রহমান(৩৫) ও শ্রাবণ(২২) নামে ২ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে।সোমবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে এগারোটার দিকে হতাহতের ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান গৌরীপুর মহল্লার হাফেজ আজাহার আলীর পুত্র, অপর নিহত শ্রাবণ একই মহল্লার মিন্টু মিয়ার পুত্র।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানাযায়, শেরপুর শহরের খোয়ারপাড় শাপলাচত্বর মোড়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খোয়ারপাড় ও গৌরিপুর মহল্লার লোকজনের মধ্যে বিরোধের সূত্রপাত হয়। এনিয়ে গত তিনদিন ধরে দুই এলাকার লোকজনের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে আসছিলো। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়। এরই জের ধরে ৯ সেপ্টেম্বর রাতে দুই পক্ষই খোয়ারপাড় মোড়ে অবস্থান নেয়ার চেষ্টা করে। এসময় কয়েক দফায় সংঘর্ষে স্থানীয় খোয়ারপাড় মোড়ে দোকানপাটে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

একপর্যায়ে উভয় মহল্লার মসজিদের মাইকে ঘোষণা দিয়ে লোকজন জরো করে সংঘর্ষে জড়িয়ে পড়লে গৌরিপুর এলাকার মিজানুর রহমান মারা যায়। এসময় আরো অন্তত ১০ জন আহত হয়। আহত শ্রাবনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার(১০ সেপ্টেম্বর) সকালে সেখানেই মারা যায়। আহতদের শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম হতাহতের ঘটনাটি নিশ্চিত করেছেন।

এম পি

শেয়ার