Top
সর্বশেষ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেলো সেনাবাহিনী এলসির দায় পরিশোধে রিজার্ভ থেকে ডলার ব্যয় হচ্ছে না: গভর্নর অবৈধ বাংলাদেশি কর্মী‌দের নিয়মিতকরণ প্রক্রিয়া শুরু কর‌বে মালদ্বীপ ইসলামী ব্যাংককে প্রবাসীরা নিজের ব্যাংক হিসেবে বিবেচনা করে: চেয়ারম্যান বাংলাদেশকে ৫ বিলিয়ন ডলার ঋণ দেবে আইডিবি অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না: তারেক রহমান বাংলাদেশকে আরও ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ‘শেখ হাসিনা ভারতে কোন স্ট্যাটাসে আছেন, জানতে চায়নি ঢাকা’ বাংলাদেশে এডিবির নতুন কান্ট্রি ডিরেক্টর হোয়ে ইউন জিয়ং আগস্টে সিটি ব্যাংকের আমানত বেড়েছে রেকর্ড ৩০০০ কোটি টাকা

টাইগারদের সংবর্ধনা দিলেন প্রধান উপদেষ্টা

১২ সেপ্টেম্বর, ২০২৪ ৪:৪৬ অপরাহ্ণ
টাইগারদের সংবর্ধনা দিলেন প্রধান উপদেষ্টা

পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর তেজগাঁওয়ে প্রধান উপদেষ্টার কার্যালয়ে এই সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যদের স্বাগত জানিয়ে প্রধান উপদেষ্টা পাকিস্তানে তাদের সাফল্যকে ঐতিহাসিক বলে অভিহিত করেন এবং বলেন, ‘পুরো জাতি তাদের অর্জনে গর্বিত।’

খেলোয়াড়দের উদ্দেশে প্রধান উপদেষ্টা বলেন, আমি জয়ের পর অধিনায়কের সঙ্গে কথা বলেছিলাম কিন্তু আমি ব্যক্তিগতভাবে আপনাদের সবার সঙ্গে দেখা করার এবং জাতির পক্ষ থেকে আপনাদের অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।

প্রধান উপদেষ্টা একটি জাতিকে একত্রে রাখার জন্য খেলোয়াড়দের খেলাধুলার শক্তি এবং প্যারিস অলিম্পিকে তার সাম্প্রতিক ব্যস্ততার কথা স্মরণ করিয়ে দেন। প্যারিস অলিম্পিকে ড. মুহাম্মদ ইউনূস একজন উপদেষ্টা ও শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করেছেন। প্রধান উপদেষ্টা জানিয়েছে, মিলানো কর্টিনায় ২০২৬ সালে অনুষ্ঠিত হতে যাওয়া শীতকালীন অলিম্পিকের সময় একই ধরনের ভূমিকা পালন করার জন্য ইতালি তাকে আমন্ত্রণ জানিয়েছে।

জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত তাদের আমন্ত্রণ জানানোয় অধ্যাপক ড. ইউনূসকে ধন্যবাদ জানান এবং বলেন, প্রধান উপদেষ্টার মন্তব্য তাদের আরও সাফল্য অর্জনে উৎসাহিত করবে। শান্ত বলেন, প্রত্যেক খেলোয়াড় এখানে আসতে পেরে খুশি। এটা সত্যিই আমাদের অনুপ্রাণিত করবে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া কঠিন সময়ে সাফল্য আনার জন্য খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন।

এম জি

শেয়ার