Top
সর্বশেষ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেলো সেনাবাহিনী এলসির দায় পরিশোধে রিজার্ভ থেকে ডলার ব্যয় হচ্ছে না: গভর্নর অবৈধ বাংলাদেশি কর্মী‌দের নিয়মিতকরণ প্রক্রিয়া শুরু কর‌বে মালদ্বীপ ইসলামী ব্যাংককে প্রবাসীরা নিজের ব্যাংক হিসেবে বিবেচনা করে: চেয়ারম্যান বাংলাদেশকে ৫ বিলিয়ন ডলার ঋণ দেবে আইডিবি অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না: তারেক রহমান বাংলাদেশকে আরও ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ‘শেখ হাসিনা ভারতে কোন স্ট্যাটাসে আছেন, জানতে চায়নি ঢাকা’ বাংলাদেশে এডিবির নতুন কান্ট্রি ডিরেক্টর হোয়ে ইউন জিয়ং আগস্টে সিটি ব্যাংকের আমানত বেড়েছে রেকর্ড ৩০০০ কোটি টাকা

কমলার সঙ্গে আর বিতর্ক করবেন না ট্রাম্প

১৩ সেপ্টেম্বর, ২০২৪ ১০:১৭ পূর্বাহ্ণ
কমলার সঙ্গে আর বিতর্ক করবেন না ট্রাম্প

আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনকে কেন্দ্র করে ডেমোক্রেট প্রার্থী কমলা হ্যারিসের সঙ্গে আর কোনো বিতর্কে যাবেন না রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) নিজের মালিকানাধীন সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যালে দেয়া এক পোস্টে এ তথ্য জানিয়েছেন ট্রাম্প। খবর রয়টার্স

ট্রুথ সোশ্যালে ট্রাম্প লিখেন, ‘তৃতীয় কোনো বিতর্ক অনুষ্ঠিত হবে না।’ এর আগে তিনি গত জুন মাসে প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বিতর্ক করেন। পরবর্তীতে ওই বিতর্কে বাইডেন ধরাশায়ী হলে তিনি প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে নিজেকে প্রত্যাহার করে নিলে তার জায়গায় আসেন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। গত মঙ্গলবার তার সঙ্গে ট্রাম্পের দ্বিতীয় বিতর্ক অনুষ্ঠিত হয়।

এবিসি টেলিভিশন চ্যানেল এই বিতর্কের আয়োজন করে। ওই বিতর্ক দেখেছেন ৬ কোটি ৭০ লাখ মানুষ। বিতর্কের পরপরই কমলার প্রচার শিবির জানায়, আগামী অক্টোবরে ট্রাম্পের সঙ্গে আবার বিতর্কের মঞ্চে মুখোমুখি হতে চান কমলা। ট্রাম্পও বলেছিলেন, টেলিভিশন চ্যানেল এনবিসি ও ফক্সে বিতর্কের জন্য প্রস্তুত তিনি।

সিএনএনের জরিপে বলা হয়েছে, মঙ্গলবারের বিতর্কে ট্রাম্পের তুলনায় বেশ ভালো করেছেন কমলা। জরিপে তার পয়েন্ট ৬৩। অন্যদিকে ট্রাম্পের ৩৭। আর ইউগভের জরিপ অনুযায়ী, বিতর্কে কমলা ও ট্রাম্পের পয়েন্ট যথাক্রমে ৪৩ ও ৩২।

এম জি

শেয়ার