Top
সর্বশেষ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেলো সেনাবাহিনী এলসির দায় পরিশোধে রিজার্ভ থেকে ডলার ব্যয় হচ্ছে না: গভর্নর অবৈধ বাংলাদেশি কর্মী‌দের নিয়মিতকরণ প্রক্রিয়া শুরু কর‌বে মালদ্বীপ ইসলামী ব্যাংককে প্রবাসীরা নিজের ব্যাংক হিসেবে বিবেচনা করে: চেয়ারম্যান বাংলাদেশকে ৫ বিলিয়ন ডলার ঋণ দেবে আইডিবি অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না: তারেক রহমান বাংলাদেশকে আরও ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক ‘শেখ হাসিনা ভারতে কোন স্ট্যাটাসে আছেন, জানতে চায়নি ঢাকা’ বাংলাদেশে এডিবির নতুন কান্ট্রি ডিরেক্টর হোয়ে ইউন জিয়ং আগস্টে সিটি ব্যাংকের আমানত বেড়েছে রেকর্ড ৩০০০ কোটি টাকা

টাঙ্গাইলে পৃথক স্থানে দুইজনের মরদেহ উদ্ধার 

১৩ সেপ্টেম্বর, ২০২৪ ৩:৩০ অপরাহ্ণ
টাঙ্গাইলে পৃথক স্থানে দুইজনের মরদেহ উদ্ধার 
টাঙ্গাইল প্রতিনিধি :
টাঙ্গাইলের পৃথক স্থানে একই দিনে ধানখেত ও রেললাইন পাশ থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে জেলার ঘাটাইল ও কালিহাতী থেকে এই দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।
জানা  যায়, ঘাটাইল উপজেলার কাইতকাই এলাকায় ধানখেতের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মৃত কিশোরের নাম শামীম। সে উপজেলার ভানিকাত্রা গ্রামের ভ্যানচালক করিমের ছেলে। গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। শামীম অন্যের দোকানে কাজ করতো। স্থানীয়দের ধারণা, ইট দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে।
এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ রকিবুল (ওসি) ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।
এদিকে- কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় রেললাইনের পাশ থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার পরিচয় জানা যায়নি।
এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, রেললাইনের পাশে মরদেহ পড়ে থাকার বিষয়টি রেলওয়ে পুলিশকে খবর জানানো হয়। তারা মরদেহটি উদ্ধার করছেন।
এম পি
শেয়ার