Top
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় আহত খোকার চিকিৎসায় বিত্তবানদের সাহায্য দরকার

০৩ অক্টোবর, ২০২৪ ৯:৪০ পূর্বাহ্ণ
সড়ক দুর্ঘটনায় আহত খোকার চিকিৎসায় বিত্তবানদের সাহায্য দরকার

শেরপুর প্রতিনিধি: সড়ক দূর্ঘটনায় আহত খোকা মিয়া (৩২) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার চিকিৎসার জন্য বিত্তবানদের সাহায্য দরকার।

আহত খোকা মিয়া শেরপুরের সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের খামার পাড়া গ্রামের মৃত কেনু মিয়ার ছেলে এবং দুই কন্যা সন্তানের জনক।

আহত খোকা মিয়ার পরিবার সুত্রে জানা গেছে, খোকা মিয়া তার পরিবারের ভরণ পোষণের তাগিদে  পাড়ী জমায় ঢাকা শহরে। সেখানে তিনি  দিনমজুরের কাজ করতেন। এদিকে  ভাগ্যের কি নির্মম পরিহাস, ঢাকা শহরে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মাইক্রোবাসের ধাক্কায় খোকা মিয়ার  মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গ থেঁতলে যায়। আহতবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। অর্থিক সংকটের কারণে সেখানে তার চিকিৎসার ব্যায়ভার বহন করা  সম্ভব না হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে খোকা মিয়ার  নিজ এলাকার যুবসমাজ ও স্হানীয় লোকজনের সহযোগীতায়  প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা খরচ করে চিকিৎসা নিলেও তিনি  পূর্ণাঙ্গ সুস্থ হয়ে উঠেনি।

বর্তমানে খোকা মিয়ার পূর্ণাঙ্গভাবে সুস্থ হতে ডাক্তারের পরামর্শ অনুযায়ী আরো প্রায় ২ লক্ষাধিক টাকার প্রয়োজন। এমতাবস্থায় খোকা মিয়ার বৃদ্ধা মা, স্ত্রী, দুই কন্যা সন্তান নিয়ে অনাহারে, অর্ধাহারে আর বিনা চিকিৎসায় মৃত্যুের সাথে পাঞ্জা লড়ছে। এদিকে খোকা মিয়া তার সু-চিকিৎসা ও তার পরিবারকে বাঁচাতে সমাজের অর্থবান ও বিত্ত্ববানদের কাছে সহযোগীতার হাত বাড়িয়েছেন।

সকলের মুক্ত হস্তে দানে ফিরে আসুক খোকা মিয়ার সুস্থ্যতা, এমনটাই প্রত্যাশা তার পরিবারের।

এইক্ষেত্রে যদি কোনো সহৃদয়বান ব্যাক্তি তার চিকিৎসা বাবদ আর্থিক সহযোগিতা করতে চান,তাহলে খোকা মিয়ার 01855855504 বিকাশ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করেছেন তার পরিবার।

এনজে

শেয়ার