Top
সর্বশেষ

আইএসইউ’র সিএসই ডিপার্টমেন্টের ২য় ও ৩য় ব্যাচের বিদায় সংবর্ধনা

২৪ অক্টোবর, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ
আইএসইউ’র সিএসই ডিপার্টমেন্টের ২য় ও ৩য় ব্যাচের বিদায় সংবর্ধনা

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) তে অনুষ্ঠিত হলো কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের (সিএসই) দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪শে অক্টোবর) দুপুর ৩টায় মহাখালী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় এই সংবর্ধনা অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএসই ডিপার্টমেন্টের উপদেষ্টা প্রফেসর ড. মুহাম্মদ নুরুল হুদা। এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গেস্ট অব অনার হিসেবে ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ।

উপাচার্য বলেন, আইএসইউ’র একজন চিরস্থায়ী সদস্য হিসেবে এ বিশ্ববিদ্যালয়কে সুনামের সাথে এগিয়ে নেয়ার দ্বায়িত্ব তোমাদের। সাম্প্রতিক সময়ে দেশের জন্য শিক্ষার্থীদের দেশপ্রেম তাঁকে মুগ্ধ করেছে উল্ল্যেখ করে পরিবার, সমাজ ও দেশের প্রতি নিজ নিজ অবস্থান থেকে দ্বায়িত্ব পালনের জন্য আহবান জানান।

এছাড়া আনুষ্ঠানে আগত বক্তারা বলেন, বর্তমান প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে নিজেকে যুগোপযোগী করে গড়ে তুলতে হবে। আইএসইউ শিক্ষার্থীদের কর্মজীবনে সে অভিজ্ঞতা অর্জন করে এগিয়ে যাওয়ার শুভকামনা জানান তাঁরা। শিক্ষার্থীরা কর্মজীবনে সমাজ, পরিবার ও দেশের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি শিক্ষকদের সম্মান করে প্রাণের ক্যাম্পাসকে প্রাণবন্ত রেখে সুনাম বিশ্বময় ছড়িয়ে দেয়ার কথাও বলেন।

এছাড়া আইএসইউ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন সৈয়দ মুস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার ফাইজুল্লাহ কৌশিকসহ শিক্ষক-শিক্ষিকা, প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

এম জি

শেয়ার