Top

আত্মহত্যা চেষ্টার ৫ দিন পর আইসিউতে এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু

১৭ মার্চ, ২০২১ ৭:০১ অপরাহ্ণ
আত্মহত্যা চেষ্টার ৫ দিন পর আইসিউতে এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

ফরিদগঞ্জে প্রেমিকার সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টায় আহত এসএসসি পরিক্ষার্থীর চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয়েছে।

আত্মহত্যা চেষ্টার ৫ দিন পর রোববার (১৪ মার্চ) নারায়নগঞ্জ অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হাসপিটালের আইসিউতে রাফির মৃত্যু হয়।

জানা যায়, উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের রুস্তুমপুর গ্রামের খাঁ বাড়ীতে প্রেমিকার সাথে অভিমান করে সাইফুল ইসলামের একমাত্র ছেলে মোঃ সাইমুন ইসলাম রাফি (১৭) ৯ মার্চ মঙ্গলবার দুপুরে বাসার ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিলে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরন করেন এবং চাঁদপুর সরকারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে।

মৃত্যুর বিষয়ে রাফির বাবা জানান, আমি অনেক আশা নিয়ে আমার ছেলেকে লেখাপড়া করাচ্ছিলাম। এ বছর রাফি এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। হঠাৎ করে ৯ তারিখ দুপুরে আমি নারায়নগঞ্জে যাওয়ার পথে খবর পাই রাফি ফাঁসি দিয়েছে। দ্রুত ফিরে উন্নত চিকিৎসার জন্য নারায়নগঞ্জে পাইভেট হাসপাতালের আইসিইউতে ভর্তি করি কিন্তু ছেলেটাকে আর বাঁচাতে পারলাম না। তিনি আরো বলেন, ছেলের মৃত্যুর পর তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারি একই গ্রামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক চলছিল।

প্রেমিকার সাথে মোবাইলে কথা বলার পর অভিমান করে রাফি গলায় ফাঁসি দেয়। মেয়েটি আমার ছেলের সাথে ছলনা করায় আজ অকালে আমার ছেলে না ফেরার দেশে চলে গেল। আমি এর বিচার চাই।

কি কারণে থানায় অভিযোগ করেননি জানতে ছাইলে রাফির চাচা নুরুল ইসলাম বলেন, আমাদের চেয়াম্যান এই বিষয়টি সমাধান করে দিবেন বলেছেন তাই থানায় জানাইনি আমাদের যদি উনার সমাধান পছন্দ না হয় তাহলে থানায় অভিযোগ করবো।

এ বিষয়ে চেয়ারম্যান ওমর ফারুক ফারুকি বলেন, রাফির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মারা গিয়েছে বিষয়টি আমাকে স্থানীয় মেম্বার জানিয়েছে, সমাধানের কিছুই আমি জানি না।

এই বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, এই বিষয়ে আমাদের কাছে কেউ কোন ধরনের অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার