Top

বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

২১ মার্চ, ২০২১ ১:৫৭ অপরাহ্ণ
বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় হাফেজি মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকালের অভিযোগে ওই মাদ্রাসার এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ মার্চ) দুপুর দুইটার দিকে জেলার আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নের পোয়ামারি গ্রামের হাফিজিয়া মাদ্রাসা ও হেফজখানায় বলাৎকারের এ ঘটনা ঘটে।

বলাৎকারের অভিযোগে আটক হওয়া মাদ্রাসা শিক্ষক বেলগাছি ইউনিয়নের বেলগাছি রথখোলা পাড়ার মৃত জামাল উদ্দিনের ছেলে হাফেজ আবু মুসা (২৪)।

বলাৎকারের শিকার হওয়া মারুফ হাসানের বাবা বলেন, আমার ছেলে মারুফ পোয়ামারি দক্ষিণপাড়ার হাফিজিয়া মাদ্রাসা ও হেফজ খানার ছাত্র আমার ছেলে হঠাৎ আজ দুপুরে বাড়িতে এসে আমার বাবার কাছে কাঁদতে কাঁদতে হেফজখানার শিক্ষক আবু মুসার করা যৌন নির্যাতনের কথা বলতে থাকে এ সময় আমি ঘটনা জানতে পেয়ে আমার ছেলের সাথে কথা বলি। আমার ছেলে আমার কাছে ঘটনা খুলে বলে। আমার ছেলে আমাকে বলে,মাদ্রাসার হুজুর আবু মুসা আমার সাথে জোর করে আমার পায়ুপথ দিয়ে শারীরিক সম্পর্ক করেছে। এ বিষয়ে আমি দিশেহারা হয়ে পড়ি ও ৯৯৯ এ ফোন দিয়ে প্রশাসনের সহায়তা চাই।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ওসি অপারেশন দেবব্রত রায় বলেন, আমরা ৯৯৯ এর ফোন পেয়ে পোয়ামারি গ্রামে শিশু বলাৎকার এর ঘটনা জানতে পারি। সাথে সাথেই ঘটনাস্থলে এসআই তৌকির সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত হয়ে জনতার হাতে আটক কৃত হুজুর হাফেজ আবু মুসা কে থানায় নিয়ে আসে। আবু মুসা বর্তমানে থানা হেফাজতে আছে। এ বিষয়ে হুজুর আবু মুসাকে সাময়িকভাবে জিজ্ঞাসাবাদ করলে তিনি শিশু বলাৎকারের ঘটনা স্বীকার করেন। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার এখনো কোনো মামলা করেনি। ভুক্তভোগীর পরিবার মামলা করলে অবশ্যই যথাযথভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার