Top

জনসচেতনতায় রাজবাড়ী জেলা পুলিশের ক্যাম্পেইন

২১ মার্চ, ২০২১ ৮:১২ অপরাহ্ণ
জনসচেতনতায় রাজবাড়ী জেলা পুলিশের ক্যাম্পেইন
রাজবাড়ী প্রতিনিধি :

দেশে করোনা সংক্রমণের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশ পুলিশের আইজিপি’র নির্দেশনায় স্বাস্থ্যবিধি পালনের জন্য জনসচেতনতামূলক ক্যাম্পেইন করেছে রাজবাড়ী জেলা পুলিশ।

রোববার (২১ মার্চ) বেলা ১১ টায় রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে প্রায় সহস্রাধিক মানুষের মাঝে মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার ও ফেসসিল্ড বিতরণ করা হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে রাজবাড়ীর বড়পুল মোড়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্বাস্থ্য উপকরণ বিতরণ করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী পৌরসভার মেয়র মো: আলমগীর শেখ তিতু, অতিরিক্ত পুলিশ সুপার মো: সালাহউদ্দিন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা রাজবাড়ীর উপ-পরিচালক মো: শরিফুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, ট্রাফিক ইন্সেপেক্টর তারক পাল প্রমুখ।

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে করোনা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে জানান, ‘মাস্ক পরার অভ্যাস, কোভিডমুক্ত বাংলাদেশ’ স্লোগানে দেশব্যাপী উদ্বুদ্ধকরণ সভার আয়োজন করবে পুলিশ। তারই প্রেক্ষিতে রাজবাড়ীর জেলা পুলিশ এই ক্যাম্পেইন কার্যক্রম শুরু করেন।

এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান তার বক্তব্য বলেন, করোনা প্রতিরোধে সবার সচেতন হতে হবে। জনগণ যত বেশি সচেতন হবে আমরা তত করোনার সংক্রমণ থেকে রক্ষা পাব। তাই বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয়ের ঘোষিত কার্যক্রমকে আমরা মাঠ পর্যায়ে বাস্তবায়ন করছি। আমাদের এই জনসচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার