Top

গেমস খেলাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

২২ মার্চ, ২০২১ ১২:২০ অপরাহ্ণ
গেমস খেলাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন
যশোর প্রতিনিধি :

যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়নের ইনায়েতপুর গ্রামে মোবাইল ফোনে গেমস খেলাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম (১৬) নামে এক স্কুল ছাত্র খুন হয়েছে।

নিহত রাকিবুল ইসলাম ইছালী ইউনিয়নের ইনায়েতপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে ও হাসিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

রোববার (২১ মার্চ) রাত পৌনে ৮ টার দিকে বাড়ির পাশের মাঠে মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানায়, রোববার রাত পৌনে ৮ টার দিকে  বাড়ির পাশের একটি মাঠে বসে  রাকিবুল  ও তার বন্ধু সোহানসহ সমবয়সী কয়েক জন মিলে মোবাইলে গেমস খেলছিল। গেমস খেলাকে কেন্দ্র করে রাকিবুল ও সোহানের মধ্যে তর্কবিতর্কের সৃষ্টি হয়। এসময় সোহান তার কাছে থাকা ছুরি দিয়ে রাকিবুলকে এলোপাতাড়ি  ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে  উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক দোলোয়ার হোসেন রাকিবুলকে মৃত ঘোষণা করেন।

জরুরী বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন বলেন, রাকিবুলের পেটে ও হাতে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

যশোর কোতয়ালী থানার ওসি মোঃ তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে সোহানকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার