Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

৫০০ গোলের অনন্য কীর্তি সুয়ারেসের

২২ মার্চ, ২০২১ ২:৩৪ অপরাহ্ণ
৫০০ গোলের অনন্য কীর্তি সুয়ারেসের

অদ্ভুত কারণে বার্সেলোনা থেকে গত মৌসুমে অ্যাতলেটিকো মাদ্রিদে পাড়ি দিতে হয়েছিল লুইস সুয়ারেসকে। তবে মাদ্রিদের ক্লাবটিতে যাওয়ার পর থেকেই বিধ্বংসী রূপে দেখা যাচ্ছে ৩৪ বছর বয়সী উরুগুইয়ান স্ট্রাইকারকে।

চলতি মৌসুমের লা লিগায় অ্যাতলেটিকোকে শিরোপা জেতার পথে রাখার অন্যতম কারিগর তিনি। রোববার আলাভেসের বিপক্ষে তার করা একমাত্র গোলেই জয় পেয়েছে দিয়েগো সিমিওনের শিষ্যরা। যার ফলে বজায় থেকেছে বার্সার সঙ্গে ৪ পয়েন্টের ব্যবধান।

আলাভেসের বিপক্ষে দলকে জেতানো গোলের মাধ্যমে দারুণ এক মাইলফলকে পৌঁছে গেছেন সুয়ারেস। এটি তার পেশাদার ফুটবল ক্যারিয়ারের ৫০০তম গোল।

চলতি লিগে এটি সুয়ারেসের ১৯তম গোল। লা লিগার চলতি মৌসুমে সর্বোচ্চ গোলদাতার তালিকায় তার সামনে রয়েছেন কেবল লিওনেল মেসি (২৩)।

উরুগুয়ে প্রথম খেলোয়াড় হিসেবে ৫০০ গোল করলেন সুয়ারেস। তার সিংহভাগ গোলই এসেছে বার্সেলোনার জার্সি গায়ে। ক্লাবটির হয়ে চার লা লিগা ও এক চ্যাম্পিয়নস লিগ জেতার পথে ১৯৮টি গোল করেছেন উরুগুইয়ান এই ফরোয়ার্ড।

শেয়ার