Top

রোহিঙ্গা দম্পতির পেটে মিললো ২৯শ’ পিস ইয়াবা

২৩ মার্চ, ২০২১ ১২:২৬ অপরাহ্ণ
রোহিঙ্গা দম্পতির পেটে মিললো ২৯শ’ পিস ইয়াবা
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের সন্দেহভাজনভাবে আটক রোহিঙ্গা দম্পতির পেট থেকে ২৯শ’ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এরমধ্যে স্বামী সুফিয়াংর পেটের ভেত থেকে ১৫শ’ পিস এবং তার স্ত্রী গান্ধীর পেটের সাথে পেটিকোটে সেলাই করা ১৪শ’ পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার (২৩ মার্চ) রাত সাড়ে দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরতলির বাবুরহাট-মতলব সড়কের প্রবেশমুখে একটি কলার আড়তের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা জানিয়েছে, তাদের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার আমতলী গ্রামে। তাদের নাম সুফিয়ং (৫৩) ও তার স্ত্রী গান্ধী (৪৫)। তবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের ধারণা আটককৃতরা রোহিঙ্গা। এরপরও সংশ্লিষ্টরা তাদের পরিচয় যাচাই-বাছাই করছেন।

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা ইয়াবার কথা স্বীকার করেন।

পরে শরীরের বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে সুফিয়াংর পেটের ভেতরে থাকা ১৫শ’ পিস ও তার স্ত্রী গান্ধীর পেটিকোটের সাথে সেলাই করা ১৪শ’ পিস ইয়াবা জব্দ করা হয় সুফিয়ংর পেটে এক্সরে করে ইয়াবার বিষয়টি নিশ্চিত করা গেছে।

আটক সুফিয়ং জানান, তারা ইয়াবাগুলো টেকনাফ থেকে চাঁদপুর নিয়ে আসে। এরমধ্যে সুফিয়ং ইয়াবার ৩০টি প্যাকেট খেয়ে পেটের ভেতরে ইয়াবাগুলি সংরক্ষণ করে। আর তার স্ত্রী গান্ধীর পরনের পেটিকোটের নিচে কৌশলে ১৪শ’ পিস ইয়াবা সেলাই করে রাখে।

শেয়ার