Top

অবৈধ অস্ত্র-মাদকসহ এসআই ও তার দুই সহযোগী আটক

২৩ মার্চ, ২০২১ ২:৩৩ অপরাহ্ণ
অবৈধ অস্ত্র-মাদকসহ এসআই ও তার দুই সহযোগী আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) ও তার দুই সহযোগীকে আটক করেছে র‌্যাব। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে সোমবার (২২ মার্চ) ভোরে তাদের আটক করে র‌্যাব-৩ এর একটি দল।

আটকরা হলেন-পুলিশের উপ-পরিদর্শক কোয়কোবাদ পাঠান (৩০), তার সহযোগী সোহেল মিয়া (৩২) ও রবিন হোসেন (৩০)। কায়কোবাদ নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন।

র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে র‌্যাব-৩ এর একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় তারা বিভিন্ন যানবাহনে তল্লাশি করে। পরে একটি সাদা মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে দুইটি বিদেশি পিস্তল, ২৫ রাউন্ড গুলি, ২৪০ বোতল ফেনসিডিল ও দুটি হ্যান্ডকাফসহ তিনজনকে আটক করে।

তিনি আরও জানান, আটকদের একজন পুলিশের উপ-পরিদর্শক। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়ি পুলিশ ফাঁড়িতে কর্মরত। মাইক্রোবাসটি কুমিল্লা থেকে নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, র‌্যাব-৩ সোমবার রাতে সোনারগাঁ থানায় ওই তিনজনকে হস্তান্তর করেছেন। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার