Top

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটর সাইকেল আরোহীর

২৩ মার্চ, ২০২১ ৪:২১ অপরাহ্ণ
ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটর সাইকেল আরোহীর
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের মুলজান এলাকায় ট্রাকের ধাক্কায় মোঃ হোসেন মিয়া (৩২) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

মঙ্গলবার ২৩ মার্চ সকাল দশটার দিকে সদর উপজেলার মুলজানস্থ এলাকায় তাসনুভা ফিলিং স্টেশন সংলগ্ন ঢাকা আরিচা মহাসড়কে পেছন থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ওই মোটর সাইকেল আরোহীর মৃত্যু ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাকটি জব্দ করতে পারলেও চালককে আটক করতে পারেনি।

এদিকে জানা গেছে, নিহত হোসেন মিয়া সদর উপজেলার শহর প্রবেশের মুল সড়কে অবস্থিত মেসার্স ফারুক এন্ড ব্রাদার্স নামক একটি রড-সিমেন্টের দোকানে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। মোটরসাইকেলে তেল নেওয়ার জন্য বাসস্ট্যান্ড সংলগ্ন গুডলাক ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে দোকানে ফেরত আসছিলেন। এসময় পেট্রোল পাম্প থেকে বের হয়ে ঢাকা আরিচা মহাসড়কে নামলে পেছন থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই হোসেনের মৃত্যু ঘটে। তাকে উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হোসেন মিয়া ঘিওর উপজেলার বালিয়াখোরা ইউনিয়নের বাইষ্ঠ্যা গোবিন্দী গ্রামের নাসির হোসেনের পুত্র এবং পাঁচ মাস বয়সের পুত্র সন্তানের জনক।

এ ব্যাপারে গোলড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ মনিরুল ইসলাম জানিয়েছেন, দুর্ঘটনাটি সদর উপজেলার মুলজানস্থ এলাকায় তাসনুভা ফিলিং স্টেশন সংলগ্ন ঢাকা আরিচা মহাসড়কে ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর প্রক্রিয়ার আবেদন জানিয়েছেন। এছাড়াও ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হলেও চালককে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার