Top

মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক চাপায় মা-মেয়ের মৃত্যু

২৩ মার্চ, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ
মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক চাপায় মা-মেয়ের মৃত্যু
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের মোটর সাইকেলের পিছন থেকে ছিটকে পড়ে ট্রাক চাপায় মা মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, রুবিনা আক্তার (২৩) ও তার এক বছর বয়সী শিশু কন্যা মিলা। নিহতরা সদর উপজেলার চর নিলক্ষীয়া ইউনিয়নের পুলিয়ামারী গ্রামের রনি মিয়ার স্ত্রী সন্তান।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে ময়মনসিংহের চীন-বাংলাদেশ মৈত্রী সেতুর টুলবক্সের কাছে এ দুর্ঘটনা ঘটে।

কোতোয়ালী মডেল থানার ওসি ফিরুজ তালুকদার জানান, মঙ্গলবার দুপুরের দিকে সদর উপজেলার পুলিয়ামারী গ্রাম থেকে রনি মিয়া স্ত্রী সন্তানসহ মোটরসাইকেলযোগে ময়মনসিংহে আসছিলেন। পথিমধ্যে ময়মনসিংহের চীন-বাংলাদেশ মৈত্রী সেতুর টুলবক্স পার হলে হঠাৎ করে মোটরসাইকেলের পিছন থেকে শিশু বাচ্চাসহ মা রুবিনা মোটরসাইকেলের পিছন থেকে পড়ে যায়। এ সময় পিছন দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই রুবিনা মারা যায়।

পরে স্থানীয়রা শিশু বাচ্চাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যায় শিশু কন্যা মিলা। মারা যাওয়ার পর নিহত রুবিনা ও শিশু বাচ্চাকে বাড়িতে নিয়ে যায়।

ওসি আরও জানান, আবেদনের প্রক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনার পর ট্রাক জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়। অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

শেয়ার