Top

মোদির আগমন উপলক্ষে শ্যামনগরে র‌্যাবের কঠোর নিরাপত্তা বলয়

২৪ মার্চ, ২০২১ ১১:৪৩ পূর্বাহ্ণ
মোদির আগমন উপলক্ষে শ্যামনগরে র‌্যাবের কঠোর নিরাপত্তা বলয়
সাতক্ষীরা প্রতিনিধি :

আগামী ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শ্যামনগরের যশোরেশ্বরী কালীমন্দিরে আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে সাতক্ষীরা র‌্যাপিড এ্যাকশন বাটালিয়নের (র‌্যাব-৬)।

ভারতীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তায় সাতক্ষীরায় র‌্যাপিড এ্যাকশন বাটালিয়নের (র‌্যাব -৬) পক্ষ থেকে বিশেষ তল্লাশি ও টহল শুরু করা হয়েছে।

খুলনা র‌্যাব-৬ এর সাতক্ষীরা অফিসের দায়িত্বপ্রাপ্ত উপ-সহকারী পরিচালক মো: জিয়াউল ইসলামের নেতৃত্বে সাতক্ষীরা-শ্যামনগর সড়কের আলীপুর নামকস্থানে এ তল্লাশি অভিযান শুরু করা হয়।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো: জিয়াউল ইসলাম বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামি ২৭ মার্চ শ্যামনগরের যশোরেশ্বরী মন্দিরে পূজা দিতে আসছেন। এ জন্য তার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে শ্যামনগরে তিনটি ও সাতক্ষীরা সদরে একটি টিম চব্বিশ ঘণ্টা বিশেষ অভিযান পরিচালনা করছেন। এরই অংশ হিসেবে তারা মঙ্গলবার বিকেলে ৪টা থেকে সাতক্ষীরা আলীপুরে প্রতিটি গাড়িতে চেকিং করছেন।

তিনি আরো জানান, কারো সঙ্গে অস্ত্র থাকলে তাৎক্ষণিক আটক করা হবে। এছাড়া মোদীর আগমনকে ঘিরে সাতক্ষীরার হিন্দু সম্প্রদায়ের উপর যাতে কোন হামলা না হয় সেজন্য তারা সর্বদা সজাগ রয়েছে র‌্যাব। এ জন্য তারা জেলাব্যাপি টহলও চলছে বলে জানান তিনি।

শেয়ার