Top

অবৈধ অনুপ্রবেশকারী ৫ রোহিঙ্গা আটক

২৪ মার্চ, ২০২১ ২:৪৮ অপরাহ্ণ
অবৈধ অনুপ্রবেশকারী ৫ রোহিঙ্গা আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি :

ভারত থেকে অবৈধ অনুপ্রবেশকারী ৩ রোহিঙ্গাকে দুটি সন্তানসহ সিরাজগঞ্জের সলঙ্গা থানার ঘুরকা বেলতলা বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- সিত্তে (আকিয়াব) জেলার বুসিডং থানার সাংইয়াংছাং (সিন্ধিপান পাড়া) গ্রামের সিকান্দারের ছেলে মো: বেলাল (৪৮), বেলালের স্ত্রী মোছা: ইয়াসমিন (২৬) এবং একই এলাকার রাইমাসিল গ্রামের আলমগীরের ছেলে মো: রিয়াজ (১৮)। তাদের সাথে ৩ বছর বয়সের ১টি কন্যা সন্তান এবং ২১ মাস বয়সী ১টি পুত্র সন্তান রয়েছে।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বুধবার (২৪ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সাংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০ টার দিকে ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার ঘুরকা বেলতলা বাজার এলাকায় নিউ জনতা হোটেলের সামনে তাদেরকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, তারা ভারতীয় রেহিঙ্গা শরনার্থী শিবির হইতে পাসপোর্ট ব্যতীত কক্সবাজার রোহিঙ্গা শিবিরে গমনের উদ্দেশে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছে।

এসময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল এবং মেয়াদ উত্তীর্ণ ২ টি কার্ড জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৯২০ সালের পাসপোর্ট আইনের ৩(৩) ধারায় উদ্ধারকৃত আলামতসহ সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার