Top

গৃহবধূর গায়ে আগুন দিয়ে হত্যাচেষ্টা, স্বামী ও শাশুড়ি গ্রেফতার

২৪ মার্চ, ২০২১ ৩:০৮ অপরাহ্ণ
গৃহবধূর গায়ে আগুন দিয়ে হত্যাচেষ্টা, স্বামী ও শাশুড়ি গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধা সদর উপজেলায় শারমিন আক্তার (২৭) নামে এক গৃহবধূর শরীরে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগে স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ মার্চ) পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, দুই বছর আগে একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে কোরবান আলীর সঙ্গে বিয়ে হয় শারমিন আক্তারের। বিয়ের পর থেকেই যৌতুকসহ নানা কারণে তার ওপর নির্যাতন করতেন স্বামী ও তার পরিবারের লোকজন।

ভুক্তভোগী গৃহবধূ শারমিন অভিযোগ করে বলেন, মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে মারপিটের পর তার শরীরে গ্যাসলাইট দিয়ে আগুন ধরিয়ে দেন স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলছুম বেগম।

গ্রামবাসী জানান, খবর পেয়ে শারমিনের শ্বশুরবাড়িতে গেলে দগ্ধ অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন তারা। শারমিনের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য মঙ্গলবার (২৩ মার্চ) রাত ৯টার দিকে জেলা সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মজিবর রহমান বলেন, শারমিনের সাথে কথা বলা হয়েছে। বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে আজ সকালে গাইবান্ধা থানার পুলিশ অভিযান চালিয়ে ঘাতক স্বামী কোরবান আলী ও শ্বাশুরি কুলসুম বেগমকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে অগ্নিদদ্ধ শারমিনের পিতা শফিকুল ইসলাম বাদী হয়ে গাইবান্ধায় থানায় আজ দুপুরে মামলা দায়ের করেন ।

শেয়ার