Top

কিশোরীকে গণধর্ষণ, প্রধান ৩ আসামি আটক

২৪ মার্চ, ২০২১ ৩:৪৬ অপরাহ্ণ
কিশোরীকে গণধর্ষণ, প্রধান ৩ আসামি আটক
মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের কমলগঞ্জে ১৬ বছরের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকসহ ৫ বন্ধু মিলে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে কিশোরীর বাবা বাদী হয়ে থানায় মামলা করলে অভিযুক্ত প্রধান আসামি প্রেমিকসহ ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

রোববার (২০ মার্চ) রাত ১১টায় উপজেলার দেওড়াছড়া চা-বাগানে এ ঘটনা ঘটে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌসের নির্দেশনায় শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশাররফ হোসেনের নেতৃত্বে এএসআই হামিদ, আনিছ ও সঙ্গীয়ফোর্সসহ উপজেলার বিভিন্ন স্থান থেকে বিশেষ অভিযান করে প্রেমিকসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ৩ জন হলেন—রহিমপুর ইউনিয়নের আলীনগর টিলার দেওড়াছড়া চা-বাগানের জুবেল মিয়া (২২), একই এলাকার বকুল রিকমন (২০) ও শিপন রিকমন (২০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত রোববার কিশোরী তার প্রেমিকের সঙ্গে দেখা করতে গেলে জোরপূর্বকভাবে সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে প্রথমে দেওড়াছড়া চা-বাগানে সিপন রিকমনের বাসায় নিয়ে কিশোরীর প্রেমিকসহ তার ৫ বন্ধু মিলে গণধর্ষণ করে এবং পরে সেখান থেকে জোরপূর্বক মোটরসাইকেলে করে প্রেমনগর চা-বাগান এলাকায় নিয়ে আবারও পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণ শেষে কিশোরীকে উপজেলার মুন্সীবাজার ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা কিশোরী পরিবারকে খবর দিলে সেখান থেকে উদ্বার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মামলার বাদী কিশোরীর বাবা জানান, আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশাররফ হোসেন জানান, ওই কিশোরীর সঙ্গে দেওড়াছড়া চা-বাগান এলাকার এক যুবকের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় প্রেমিকসহ ৬ জনের নাম উল্লেখ করে মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ থানায় অভিযোগ করেন কিশোরীর বাবা।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা প্রতিদিনের সংবাদকে বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। ধর্ষণের অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের আটক করার চেষ্টা চলছে।

শেয়ার