Top

সিরাজগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

২৪ মার্চ, ২০২১ ৮:০৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

এ সংঘর্ষে আব্দুল জলিল (৩৮) নামে আওয়ামী লীগের এক কর্মী নিহত হয়েছে। সে ওই এলাকার আজগড়া গ্রামের আবু সাইদের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৫ জন। এদের মধ্যে ৩ জনকে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এনায়েতপুর থানার ওসি আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার দিনব্যাপী স্থানীয় বেতিল স্কুল এ্যান্ড কলেজে মাঠে ওই ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রথমার্ধে আলোচনা সভা শেষে বিকেল ৩টার দিকে দ্বিতীয় পর্যায়ে প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে ২ জন এবং সাধারণ সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বীতা করে।

এ ভোট গণনা শেষে আ’লীগের দু’গ্রুপের সমর্থকদের মধ্যে ধাওয়া, পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ, মোটরসাইকেল ভাংচুর ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে জলিল ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নিহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং তার লাশ উদ্ধার করা হয়েছে। সংঘর্ষ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে থানা আ’লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি বলেন, নিহত জলিল আ’লীগ কর্মী। প্রতিপক্ষের সমর্থকরা এ সম্মেলনে হেরে যাওয়ার আশংকায় হামলা ও সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং আরো একজন কর্মীকে পা কেটে আহত করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

 

শেয়ার