Top

এসআই’র স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

২৫ মার্চ, ২০২১ ১২:৩১ অপরাহ্ণ
এসআই’র স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
ফেনী প্রতিনিধি :

ফেনীর ছাগলনাইয়া থানায় সাব-ইন্সপেক্টর (এসআই) ইউছুফ আলী খানের স্ত্রী রহিমা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ মার্চ) রাতে ছাগলনাইয়া হাসপাতাল রোড়স্থ মারজুক ম্যানশনের দ্বিতীয় তলায় ভাড়া বাসার সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বামী এসআই ইউছুফ আলী বলেন, আমার স্ত্রী একজন মানসিক রোগী। ২০১২ সালে থেকে সে মানসিক রোগে ভুগছিলো। ডাক্তারের পরামর্শ অনুযায়ী আমি নিজ হাতে তাকে খাইয়ে দিতাম। সে প্রায় অস্বাভাবিক আচরণ করতো। সকল প্রকার চিকিৎসা অব্যাহত রেখেছি। মঙ্গলবার সে আমাকে বলেছিলো আমার জন্য তোমার অনেক টাকা নষ্ট হচ্ছে আমি আর বাঁচতে চাই না। বুধবার দুপুরে প্রতিদিনের ন্যায় খাওয়া-দাওয়া শেষে তাকে ওষুধ খাইয়ে দিয়ে বিকেল ৪ টায় আমি থানায় ডিউটিতে যাই। কিছুক্ষণ পর খবর আসে সে ফাঁস দিয়েছে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ জানান, এসআই ইউছুফের স্ত্রী বেশ কিছুদিন যাবত মানসিক ভারসাম্যহীন বলে জানতাম। ইউছুফ প্রায় তার স্ত্রীর চিকিৎসার বিষয়ে দৌড়াদৌড়ি করতো। অসুস্থতা জনিত কারণে সে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে৷

রাতে নিহতের লাশ স্বামীর গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানাধীন হিঙ্গানগরে নেয়া হয়েছে। দাম্পত্য জীবনে নিহত রহিমা আক্তার দুই সন্তানের জননী ছিলেন।

 

 

শেয়ার