Top

১৩৮ লিটার চোলাই মদসহ আটক ৩

২৫ মার্চ, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ
১৩৮ লিটার চোলাই মদসহ আটক ৩
 যশোর প্রতিনিধি :

যশোরের অভয়নগর উপজেলা থেকে ১৩৮ লিটার চোলাই মদসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব । এসময় তাদের কাছ থেকে ১ টি মোবাইলসেট ও মদ বিক্রির নগদ ১৮ হাজার ৪২০ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল সাড়ে ৯ টার দিকে অভয়নগরের উপজেলা নওয়াপাড়া আটাবাজারে অভিযান চালিয়ে চোলাই মদসহ তাদের আটক করে যশোর র‌্যাব -৬ ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলো অভয়নগর উপজেলার  পায়রা গ্রামের মৃত ইব্রাহিম শেখের ছেলে মোঃ আসিফ (৩৮), একই গ্রামের মৃত আব্দুল বারেক হাওলাদারের ছেলে মোঃ আব্দুল মালেক (৬৫) ও উপজেলার বুঁইকারা গ্রামের  মৃত আমির হোসেনের ছেলে মোঃ আবুল হাসান(৫০)।

র‌্যাব -৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স), বিএন পি নং-২৮৮৯ জানান  গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে র‌্যাব -৬ এর একটি বিশেষ আভিযানিক দল যশোর জেলার অভয়নগর উপজেলার  নওয়াপাড়া আটাবাজারে অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে।

পরে  আটককৃতদের মধ্যে মোঃ আসিব ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষীদের সামনে তার  দোকানের ভিতর থেকে বিশেষ কায়দায় লুকানো  অবস্থায়  ১৩৮ লিটার দেশিয় চোলিই মদ বের করে দেয়। এসময় একটি মোবাইলসেটসহ মদ বিক্রির ১৮ হাজার ৪২০ টাকা উদ্ধার করে র‌্যাব। আটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে অভয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

শেয়ার