Top

স্বামী-শাশুড়ির দেয়া আগুনে দগ্ধ গৃহবধূ শারমিন মারা গেছে

২৮ মার্চ, ২০২১ ৫:০৬ অপরাহ্ণ
স্বামী-শাশুড়ির দেয়া আগুনে দগ্ধ গৃহবধূ শারমিন মারা গেছে
গাইবান্ধা প্রতিনিধি :

যৌতুকের জন্য স্বামী-শাশুড়ির দেয়া আগুনে ঝলসে যাওয়া গৃহবধূ শারমিন আকতার অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

শনিবার (২৭ মার্চ) সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে তার মৃত্যু হয়।

স্বজনরা জানায় গত ২৩ মার্চ মঙ্গলবার গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি গ্রামে যৌতুক না আনতে পারায় স্বামী কোরবান আলী ও তার শাশুড়ি কুলসুম বেগম গৃহবধু শারমিনের শরীরে আগুন লাগিয়ে দেয়। তারপর অসুস্থ্য হলে তাকে ঘরবন্দি করে রাখা হয়। পরে গ্রামবাসী অগ্ণিদগ্ধ গৃহবধূ শারমিনকে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করে। সেখানেও তার উন্নতি না হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।

আজ সকালে গাইবান্ধার মালিবাড়ি গ্রামে তার পুড়ে যাওয়া লাশ নিয়ে এলে গ্রামে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। দুরদুরন্ত থেকে গ্রামের লোকজন ও তার স্বজনরা শারমিনের মরদেহ এক নজর দেখতে ছুটে আসে। শারমিনের স্বজন ও গ্রামবাসীর কান্নায় ভারী হয়ে ওঠে এলাকাটি। তারা শারমিনের হত্যাকারীদের বিচার দেখতে চায়।

আজ রোববার স্বজনরা তার মরদেহ নিয়ে গাইবান্ধার গ্রামের বাড়িতে এলে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজন ও গ্রামবাসী। গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) মজিবর রহমান জানায়, শারমিনের পিতা শফিকুল ইসলাম বাদী হয়ে গাইবান্ধা থানায় মামলা দায়ের করলে পুলিশ পাষান্ড স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলসুম বেগমকে গ্রেফতার করে। মামলাটি এখন হত্যা মামলায় রুপান্তর হবে ।

শেয়ার