Top

করিমনকে ট্রাকের ধাক্কা, বাবা-ছেলে নিহত

২৮ মার্চ, ২০২১ ৫:১৪ অপরাহ্ণ
করিমনকে ট্রাকের ধাক্কা, বাবা-ছেলে নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গার দামুরহুদার জীবননগর সড়কের দর্শনায় ট্রাকচাপায় করিমনের যাত্রী বাবা-ছেলে নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (২৮ মার্চ) সকাল ৯টার দিকে দর্শনার লোকনাথপুর ফায়ার সার্ভিসের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের আমির হোসেনের ছেলে আশানুর রহমান (৩৮) ও তার ছেলে আজম (১১)। আহত হয়েছেন একই গ্রামের জামাত আলীর ছেলে জীবন আলী (১০), ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মাইলবাড়ি গ্রামের ট্রাকচালক ইয়াসিন আলী (২৫) এবং ট্রাকশ্রমিক একই উপজেলার ঝিষ্টিপোতা গ্রামের নওশের আলমের ছেলে মনিরুল ইসলাম (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে দামুড়হুদা উপজেলার হাউলী এলাকা থেকে সিমেন্ট ভর্তি করে নসিমনযোগে দর্শনার দিকে যাচ্ছিল বাবা-ছেলে। চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা লোকনাথপুর ফায়ার সার্ভিসের কাছে পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী গাড়িকে ধাক্কা দেয়। এতে ছেলে আজম ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় আশানুরকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, সিমেন্টভর্তি করিমনটি সঠিক পথেই ছিল। হঠাৎ উল্টো দিক থেকে আসা ট্রাকটি করিমনকে ধাক্কা দেয়। এতে দুইজনের মৃত্যু হয়। সেখানে থাকা একটি পুলিশ বক্সও ভেঙে গেছে। ট্রাকটি পুলিশি হেফাজতে নিলেও চালক এবং হেলপার পলাতক রয়েছে। ঘুমন্ত অবস্থায় গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার