Top

ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

৩০ মার্চ, ২০২১ ৩:৫৮ অপরাহ্ণ
ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত
বেনাপোল প্রতিনিধি :

যশোরের অভয় নগরে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ মার্চ) সকাল ১০টার দিকে যশোরের অভয়নগর উপজেলায় মহাকাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম ও পরিচয় এখনো জানা যায়নি।

নওয়াপাড়া রেলস্টেশন সূত্রে জানা গেছে, খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন মঙ্গলবার সকাল ৯টা ৩৬ মিনিটে নওয়াপাড়া রেলস্টেশনে পৌঁছায়। পৌনে ৯টার দিকে ট্রেনটি অভয়নগর উপজেলার মহাকাল এলাকার অনুমোদনহীন রেলক্রসিং দিয়ে একটি মোটরসাইকেল যশোর-খুলনা মহাসড়কে ওঠতে যাচ্ছিল। এসময় ট্রেনটি মোটরসাইকেলটিকে টেনে নিয়ে যায় প্রায় ৩০০ মিটার দূরে চেঙ্গুটিয়া রেলস্টেশনের কাছে। আর চালকের দেহ রেললাইনের পাশে পড়ে ছিল।

নওয়াপাড়া স্টেশন মাস্টার মহসিন রেজা বলেন, মহাকাল রেলক্রসিংটি অবৈধ। একটি মোটরসাইকেল ওই রেলক্রসিং পার হওয়ার সময় আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক মারা গেছেন। ট্রেনটি চেঙ্গুটিয়া স্টেশনের থেকে কিছুটা দূরে সাত মিনিটের মতো থেমে ছিল। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

যশোর রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির এসআই তারিকুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে নেয়ার প্রস্তুতি চলছে। এখনও পর্যন্ত তার নাম ও পরিচয় জানা যায়নি। নাম ও পরিচয় শনাক্তের জন্য চেষ্টা করছি।

শেয়ার