Top

ফেনীতে করোনা সংক্রমণের হার ৩৮.৬

৩০ মার্চ, ২০২১ ৮:১৬ অপরাহ্ণ
ফেনীতে করোনা সংক্রমণের হার ৩৮.৬
ফেনী প্রতিনিধি :

ফেনীতে করোনা ভাইরাসের সংক্রমণের ভয়াবহতা দেখা দিয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ফেনীর ১৫৫ টি নমুনা পরীক্ষার ফলাফলে ৫৯ জনের দেহে কভিড-১৯ ভাইরাসের উপস্থিতি নিশ্চিত করেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ফেনীতে ১৫৫ জনের নমুনা পরীক্ষায় ৫৯ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। এদের মধ্যে ১২ জন বিদেশগামী যাত্রী রয়েছে। বাকীদের মধ্যে ফেনী সদর উপজেলায় ১৫ জন, ছাগলনাইয়া উপজেলায় ১৭ জন, দাগনভূঞায় ৭, সোনাগাজী ৭, পরশুরাম ১১, ফুলগাজী ১ ও সেনবাগ উপজেলার ১ জনের করোনা পজেটিভ এসেছে।

মঙ্গলবারের প্রাপ্ত ফলাফলে ৩৮ দশমিক শূণ্য ছয় ভাগ করোনা পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মাঝে ফেনী জেনারেল হাসপাতালে ৫ জন আইশোলেশনে ভর্তি রয়েছে।

ফেনী জেলা ভারপ্রাপ্ত সিভিল সার্জন এসএসআর সোহেল রানা জানান, ফেনীতে করোনা সংক্রমণে উর্ধগতি সবাইকে ভাবিয়ে তুলছে। ইতোমধ্যে জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী ও ছাগলনাইয়া উপজেলার এসিল্যান্ড হুমায়রা ইসলাম করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন। এমতাবস্থায় সবাইকে সতর্ক থেকে ও স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করেছেন স্বাস্থ্য বিভাগের এ কর্মকর্তা।

এদিকে ফেনীতে করোনা নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয় মঙ্গলবার পর্যন্ত ফেনীতে ১৫৯২৮ জনের নমুনা পরীক্ষায় ২৫৬৯ জনের পজেটিভ পাওয়া গেছে। এদের মধ্যে ৫৮ জন মারা গেছে। মঙ্গলবার নতুন করে ৬৫ জনের নমুনা নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাবে প্রেরণ করা হয়েছে।

শেয়ার