Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রোনালদো-জোটা বাঁচালেন পর্তুগালকে 

৩১ মার্চ, ২০২১ ১২:৪২ অপরাহ্ণ
রোনালদো-জোটা বাঁচালেন পর্তুগালকে 

অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো, ডিয়োগো জোটা ও জোয়াও পালহিনহার গোলে লুক্সেমবার্গের বিপক্ষে ৩-১ গোলের সহজ জয় পেয়েছে পর্তুগাল।

র‍্যাংকিংয়ে দুই দলের মধ্যে বিস্তর ফারাক। পর্তুগাল যেখানে আছে ফিফা র‍্যাংকিংয়ের পাঁচে, লুক্সেমবার্গ সেখানে ৯৮ নম্বরে।

অথচ ২০২২ বিশ্বকাপ বাছাইয়ে দুই দলের ম্যাচের আধা ঘণ্টা শেষে এক গোলের ব্যবধানে এগিয়ে লুক্সেমবার্গ। ঘরের মাঠে অঘটন ঘটানোর পথেই ছিল তারা।

সেটি অবশ্য আর হতে দেয়নি পর্তুগিজরা। অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো, ডিয়োগো জোটা ও জোয়াও পালহিনহার গোলে শেষ পর্যন্ত ৩-১ গোলের সহজ জয় পেয়েছে তারা।

ম্যাচের ৩০ মিনিটে দানেল সিনানির পাস থেকে গোল করে লুক্সেমবার্গকে এগিয়ে নেন গেরসন রদ্রিগেস। পর্তুগাল সমতায় ফেরে প্রথমার্ধ শেষে যোগ করা সময়ে।

পেদ্রো নেতোর পাস থেকে গোল করেন লিভারপুলে খেলা ফরোয়ার্ড জোটা। দ্বিতীয়ার্ধে পর্তুগালকে এগিয়ে নেন রোনালদো।

জোয়াও ক্যান্সেলোর পাস থেকে গোল করতে ভুল করেননি পর্তুগাল অধিনায়ক। ম্যাচের ৮০ মিনিটে আবারও অ্যাসিস্ট করেন নেতো।

তার পাস থেকে গোল করে পালহিনহা নিশ্চিত করেন, পর্তুগাল পাচ্ছে পূর্ণ তিন পয়েন্ট। বিশ্বকাপ বাছাইয়ে ইউরোপ অঞ্চলের গ্রুপ ‘এ’তে আছে পর্তুগাল। তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে সাত পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে তারা।

শেয়ার