Top
সর্বশেষ

রোকন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

৩১ মার্চ, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
রোকন হত্যার বিচার দাবিতে মানববন্ধন
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের শিক্ষার্থী রোকন হত্যার বিচার দাবিতে মানববন্ধন করছে সাধারণ ছাত্র পরিষদ ও এলাকাবাসী। উক্ত মানববন্ধনে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের পাশাপাশি স্থানীয় এলাকাবাসীরা অংশগ্রহণ করে।

বুধবার (৩১ মার্চ) এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে একটি মিছিল বের হয় এবং কিছু সময়ের জন্য কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়ক অবরুদ্ধ রাখা হয়।

মিছিল থেকে রোকন হত্যার বিচার চেয়ে বিভিয় শ্লোগান দিতে থাকে শিক্ষার্থীরা। মানববন্ধন থেকে সংক্ষিপ্ত বক্তব্যে নিহত রোকনের বাবা আব্দুর রশিদ মোল্যা জানান, একমাত্র ছেলে রোকন অত্যন্ত মেধাবী ছাত্র ছিলো। তার পরিবারের আশা ছিল ছেলে মানুষের মত মানুষ হয়ে তাদের স্বপ্ন পূরণ করবে কিন্তু কিছু হায়েনা রুপি মানুষ তার সেই স্বপ্ন পূরণ করতে দিল না। তিনি তার ছেলে রোকনের হত্যাকারী সিরাজুল ইসলাম শিলুসহ অন্যান্য আসামিদের সর্বোচ্চ সাজার দাবি জানান।

উল্লেখ্য, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে গত ২৮ মার্চ রবিবার চাচাতো ভাই সিরাজুল ইসলাম শিলুর ছুরিকাঘাতে রোকন গুরুতর আহত হয়। পরে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা রোকন কে মৃত ঘোষণা করে।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, রোকন হত্যা মামলায় ৬ জনের নাম উল্লেখ করে নিহতের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের ধরতে পুলিশের  অভিযান অব্যাহত আছে।

শেয়ার