Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পশ্চিম কাজিপাাড়ায়‘স্বপ্ন’র আউটলেটের যাত্রা শুরু

৩১ মার্চ, ২০২১ ৬:০৩ অপরাহ্ণ
পশ্চিম কাজিপাাড়ায়‘স্বপ্ন’র আউটলেটের যাত্রা শুরু

রাজধানীর মিরপুরের পশ্চিম কাজিপাড়ায় যাত্রা শুরু করেছে দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’।

বুধবার সকাল ১১টায় আউটলেটের উদ্বোধন করা হয়।

নতুন এই আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্ন-এর পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব ছাড়। ‘বাই ওয়ান, গেট ওয়ান’ ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। এই আউটলেটে গ্রাহকদের জন্য হোম ডেলিভারি সেবাও থাকছে।

স্বপ্ন এর রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, মিরপুরের পশ্চিম কাজিপাড়ায় যাত্রা শুরু করেছে ‘স্বপ্ন’। আশা করছি- স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত কেনাকাটা করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে আউটলেটে পণ্য রাখা হয়েছে।

আমরা গ্রাহকদের পরামর্শ এবং মূল্যায়ণ আশা করি। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ী হাবিবুর রহমান, আরিফুর রহমান, স্বপ্ন ফ্র্যাঞ্চাইজির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ রাজিবুল হাসান, এরিয়া সেলস ম্যানেজার আকবর হোসেন প্রমুখ।

শেয়ার