Top
সর্বশেষ

চালকের হাত-পা বেঁধে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, ৩ যুবক আটক

০৩ এপ্রিল, ২০২১ ২:৩৯ অপরাহ্ণ
চালকের হাত-পা বেঁধে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, ৩ যুবক আটক
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুরে চালকের হাত-পা ও মুখ বেঁধে ব্যাটারী চালিত অটোরিকশা ছিনিয়ে পালানোর সময় তিন যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা।

শুক্রবার (২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের নাকড়ি বাঁশের তল এলাকায় ধাওয়া করে তিন যুবককে আটক করে স্থানীয়রা।

আহত চালক মুকুল মিয়াকে (৩৬) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটকরা হলেন, শাহাদুল ইসলাম (২২) সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের খোদাবক্স গ্রামের দুদু আকন্দের ছেলে, এনামুল হক (১৮) দক্ষিণ ফরিদপুর গ্রামের এখলাসের ছেলে ও মোস্তাকিম (১৯) দক্ষিণ ফরিদপুর গ্রামের তাজু আকন্দের ছেলে। এছাড়া পলাতক রবিউল ইসলাম (২২) খোদাবক্স গ্রামের গুরা আকন্দের ছেলে।

এর আগে, একই ইউনিয়নের নুরুলের টেকানির ইট ভাটা সংলগ্ন চালক মুকুল মিয়ার হাত-পা ও মুখ বেঁধে মারধর করে অটোরিকশা নিয়ে পালায় আটক ৩ জনসহ চার যুবক। চালক মুকুল মিয়া (৩৫) পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলার ধানসালা গ্রামের সৈয়দ আলীর ছেলে। তাকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, সন্ধ্যার দিকে পীরগঞ্জ থেকে চার যুবক অটোরিকশা ভাড়া নিয়ে ফরিদপুরের মলংবাজারে আসে। এরপর নুরুলের টেকানির ইটভাটার কাছে অটোরিকশাটি পৌঁছালে চালক মুকুল মিয়াকে মারধর করে অটোরিকশার চাবি নেয়। পরে মুকুলের হাত-পা বেঁধে হাতে ও ঘাড়ে ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে অটোরিকশা নিয়ে পালায় তারা। তাৎক্ষণিক চালক মুকুলের চিৎকারে নাকড়ি বাঁশের তল এলাকায় ধাওয়া করে অটোরিকশাসহ ৩ জনকে আটক করে স্থানীয়রা।

এসময় তাদের সঙ্গে থাকা রবিউল ইসলাম নামে একজন পালিয়ে যায়। স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিন ছিনতাকারীসহ চালক ও অটরারিকশা উদ্ধার করা হয়। তিনি আরও জানান, অটোরিকশা চালক মুকুল মিয়া ও আটক তিনজনকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্নে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে থানায় আসা অটো চালক মুকুলের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন। আটক তিনজনসহ চারজনকে আসামি করে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। শনিবার সকালে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শেয়ার