Top

রোনালদোর পায়ে সংক্রমণ

০৪ সেপ্টেম্বর, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ
রোনালদোর পায়ে সংক্রমণ

আন্তর্জাতিক ফুটবলের দীর্ঘ বিরতির অবসান ঘটিয়ে শুরু হয়ে গেছে উয়েফা নেশনস লিগ। বর্তমান চ্যাম্পিয়ন পর্তুগালের প্রথম ম্যাচে শনিবার দিবাগত রাতে, প্রতিপক্ষ ফুটবল বিশ্বকাপের বর্তমান রানার্সআপ ক্রোয়েশিয়া।

আসর শুরুর গুরুত্বপূর্ণ এ ম্যাচে নিজেদের অধিনায়ক ও দলের সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোকে নাও পেতে পারে পর্তুগাল। কেননা তার পায়ে সংক্রমণ দেখা দিয়েছে। যে কারণে দলের সঙ্গে প্রথম ম্যাচের অনুশীলন করবেন না রোনালদো।

আপাতত এন্টিবায়োটিক সেবনের মাধ্যমে দ্রুত সেরে ওঠার চেষ্টা করছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। যাতে করে খেলতে পারেন সুইডেনের বিপক্ষে পর্তুগালের দ্বিতীয় ম্যাচে। আনুষ্ঠানিক এক বিবৃতিতে এ খবর জানিয়েছে পর্তুগাল ফুটবল ফেডারেশন।

সত্যিই যদি ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলতে না পারেন রোনালদো, তাহলে বাড়বে তার গোলের সেঞ্চুরির অপেক্ষা। এখনও পর্যন্ত আন্তর্জাতিক ফুটবলে তার গোলসংখ্যা ৯৯টি। আর মাত্র একটি গোলেই পূরণ হবে সেঞ্চুরি। যা হয়তো দেখা যেতে পারে সুইডেনের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচে।

এদিকে রোনালদোর বিষয়ে অনিশ্চয়তা থাকলেও তরুণ ফরোয়ার্ড রেনাতো সানচেজের বিষয়ে কোনো সংশয় নেই পর্তুগাল ফেডারেশনের। দলে যোগ দেয়ার জন্য নেয়া মেডিকেল টেস্টে উত্তীর্ণ হতে পারেননি প্রথম ম্যাচে খেলতে পারবেন না সানচেজ।

শেয়ার