Top
সর্বশেষ

খুলনায় করোনায় আক্রান্ত হয়ে নারীসহ ২ জনের মৃত্যু

০৩ এপ্রিল, ২০২১ ৫:২১ অপরাহ্ণ
খুলনায় করোনায় আক্রান্ত হয়ে নারীসহ ২ জনের মৃত্যু
খুলনা প্রতিনিধি :

খুলনায় করোনায় আক্রান্ত হয়ে নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩ এপ্রিল) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

তারা হলেন খুলনার রায়পাড়া এলাকার ফিরোজ খান (৫৩) এবং গোপালগঞ্জ সদরের শাহিদা বেগম (৬৬)। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সুহাস রঞ্জন হালদার এ তথ্য নিশ্চিত করেছেন।

খুমেক হাসপাতালের করোনা ইউনিট সূত্রে জানা যায়, শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মহানগরীর রায়পাড়া এলাকার রওশন আলীর ছেলে ফিরোজ খানের মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত হয়ে ২২ মার্চ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।

একই ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১১টার দিকে মারা যান গোপালগঞ্জ সদরের ১৩৪ ডিসি রোডের বাসিন্দা জাহাঙ্গীর হোসেনের স্ত্রী শাহিদা বেগম। ৩০ মার্চ করোনা ইউনিটে ভর্তি হন তিনি।

২৪ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সাতজনের মৃত্যু হয়েছে। মৃতের পাশাপাশি খুলনায় বাড়ছে করোনার সংক্রমণ।

করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে ক্লিনিক, হাসপাতাল ও ওষুদের দোকান ব্যতীত খুলনায় সন্ধ্যার পর দোকান ও হাটবাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। একই সঙ্গে বন্ধ থাকবে পর্যটনকেন্দ্র, পার্ক ও বিনোদনকেন্দ্রগুলো।

শেয়ার