Top

বিয়ের করতে বলায় প্রেমিকাকে শ্বাসরোধে হত্যা

০৪ এপ্রিল, ২০২১ ৮:০১ অপরাহ্ণ
বিয়ের করতে বলায় প্রেমিকাকে শ্বাসরোধে হত্যা

সাভারে বিয়ের চাপ দেয়ায় প্রেমিকা সাহিদা আক্তার হ্যাপিকে (৩১) শ্বাসরোধে হত্যা করেন প্রেমিক। এ ঘটনায় প্রেমিক বাবু আকনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৪ এপ্রিল) দুপুরে আশুলিয়ার বংশী নদীর নয়ারহাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় বুধবার (৩১ মার্চ) নিখোঁজ ওই নিহতের বাবা আব্দুল কুদ্দুস বেপারী আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়রি করেন। পরে লাশ উদ্ধারের পর রোববার তিনি বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতার আকন আশুলিয়ার কুরগাঁও এলাকার ইউসুফ আলীর ছেলে।

আর নিহত হ্যাপি একই এলাকায় বাবা-মায়ের সঙ্গে থাকতেন। তিনি স্থানীয় একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করতেন। তার গ্রামের বাড়ির বরিশালের হিজলা থানার কোলচর গ্রামে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বলেন, গত বুধবার হ্যাপী বাবু আকন্দের সঙ্গে দেখা করতে গিয়ে নিখোঁজ হন। একপর্যায়ে বিয়ের জন্য চাপ দেয়ায় তাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার করেন প্রেমিক।

তিনি আরও বলেন, বুধবার সাধারণ ডায়রি দায়েরের পরপরই তদন্তে নেমে বাবু আকনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তখন লাশ বস্তাবন্দী করে নদীতে ফেলার কথা স্বীকার করেন সে। তার দেয়া তথ্য অনুযায়ী, বংশী নদী থেকে হ্যাপির লাশ উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । আসামীকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার